• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২ | ২৫ শ্রাবণ ১৪২৯

চট্টগ্রাম আন্তর্জাতিক বিমান বন্দরে ১ কেজি স্বর্ণ, মদসহ যাত্রী আটক

প্রকাশিত: ১১:০৪, ৪ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
চট্টগ্রাম আন্তর্জাতিক বিমান বন্দরে ১ কেজি স্বর্ণ, মদসহ যাত্রী আটক

চট্টগ্রাম আন্তর্জাতিক বিমান বন্দরে দুবাই থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ১ যাত্রীকে ১ কেজি স্বর্ণ, মদ, সিগারেটসহ আটক করা হয়েছে। বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে শুল্ক গোয়েন্দা টিম তাকে আটক করে। 

শুল্ক গোয়েন্দা কর্মকর্তা সুলতান মাহমুদ জানান, দুবাই থেকে বিমান বাংলাদেশের ফ্লাইটে আসা চট্টগ্রামের লোহাগাড়ার চুনতির মিজানুর রহমান নামের ওই যাত্রীকে আটক করা হয়েছে। ওই যাত্রীর কাছে স্বর্ণবার ৬টি, চুড়ি ১২টি, লকেট ১২টি, আইফোন ১৯টি পাওয়া গেছে। যার বাজারমূল্য প্রায় এক কোটি টাকা।
 
ফ্লাইটটি সকাল ৭ টায় শাহ চট্টগ্রাম বিমানবন্দরে অবতরণ করে। গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দার এয়ারপোর্ট টিম এবং সদর দপ্তরের টিম যৌথভাবে সকাল থেকে এয়ারপোর্ট অবস্থান নেয়। তল্লাশি শেষে যাত্রী মিজানুর রহমানের নিকট রক্ষিত হাত ব্যাগ হতে স্বর্ণবার এবং স্বর্ণালংকার, ১৯ টি আই ফোন উদ্ধার করা হয় এবং তাকে আটক করা হয়। পরবর্তীতে যাত্রীর ব্যাগেজ হতে বিদেশি মদ, বিয়ার সিগারেট এবং বিপুল পরিমাণ মোবাইল এক্সেসরিজ আটক করা হয় । 

কাস্টমস আইন ও ফৌজদারি কার্যবিধি অনুযায়ী মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আইনানুগ কার্যক্রম শেষে আসামিকে থানায় সোপর্দ করা হবে।

বিভি/রিসি

মন্তব্য করুন: