• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

উত্তরায় আবারও বেপরোয়া কিশোর গ্যাং, তিন সদস্য গ্রেফতার

প্রকাশিত: ২১:১৫, ২৬ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
উত্তরায় আবারও বেপরোয়া কিশোর গ্যাং, তিন সদস্য গ্রেফতার

রাজধানীর উত্তরায় আবু রায়েফ লিখন নামের ৮ম শ্রেণির এক স্কুলছাত্রের উপর কিশোর গ্যাংয়ের অতর্কিত মারধর ও হামলার ঘটনায় আব্দুল্লাহ আহাদ তাবরেজুর আহমেদ তাসিন ও সানজিদ ইসলাম শেখ নামের স্থানীয় কিশোর গ্যাং গ্রুপের তিন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় অভিযান চালিয়ে উত্তরা ১৩ ও ১৪ নম্বর সেক্টর এলাকা থেকে আসামিদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মো. আব্দুল্লাহ আহাদ সিরাজগঞ্জের শাহজাদপুর থানাধীন গারদাহ দক্ষিণপাড়া গ্রামের মো. গোলজার হোসেনের ছেলে। অপরজন তাবরেজুর আহমেদ তাসিন ব্রাহ্মনবাড়িয়ার নবীনগর থানাধীন কৃষ্ণনগর পূর্বপাড়ার শিশু মিয়ার ছেলে। 

বৃহস্পতিবার রাতে কিশোর গ্যাং সদস্য ৪ নং এজাহারভুক্ত আসামী সানজিদ ইসলাম শেখ (১৫)কে সাইফুল ইসলাম এর বাড়ী থেকে গ্রেফতার করে উত্তরা পশ্চিম থানা পু্লিশ। ৩ ও ৫ নং আসামী গ্রেফতার অভিযান  অব্যাহত রয়েছে বলে জানায় পু্লিশ। 

পুলিশ জানায়, ভুক্তভোগী আবু রায়েফ লিখনের বাবা মো. মনির হোসেনের দায়ের করা মামলায় আসামিদের উত্তরা ও তুরাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে বাদীর ৮ম শ্রেণিতে পড়ুয়া ছাত্র আবু রায়েফ লিখনের উপর পূর্বশত্রুতার জের ধরে হামলা চালায় অভিযুক্ত কিশোর গ্যাং সদস্যরা । এ নিয়ে গণমাধ্যমে  ‘উত্তরায় স্কুলছাত্রকে পেটাল কিশোর গ্যাং সদস্যরা’ শিরোনামে রিপোর্ট প্রকাশিত হয়। মামলায় গ্রেপ্তার আব্দুল্লাহ, তাসিনসহ জোবায়ের, সানজিদ, জিৎ এবং অজ্ঞাতনামা আরো আসামির নাম উল্লেখ রয়েছে।

গ্রেপ্তারকৃতরা উত্তরার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পড়াশোনারত অবস্থায় নিজেরা গ্রুপ তৈরি করে দলবদ্ধ হয়ে চলাফেরার পাশাপাশি মারপিট করে মারপিটের সেসব ভিডিও মোবাইলে ধারণ করে স্যোশাল মিডিয়ায় প্রকাশ করার কথা স্বীকার করে কিশোর গ্যাং সদস্যরা। 

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসান কিশোর অপরাধী গ্রুপের তিন সদস্যকে গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, থানায় মামলার প্রেক্ষিতে আসামিদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে  সম্পূর্ণ জিরো টলারেন্স কথাও বলেন তিনি। এছাড়া বাকী আসামীদের ধরতে অভিযান চলছে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2