• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

মুদি দোকানে পাওয়া গেলো টিসিবির হাজার হাজার লিটার সয়াবিন তেল !

প্রকাশিত: ১১:৪১, ৮ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
মুদি দোকানে পাওয়া গেলো টিসিবির হাজার হাজার লিটার সয়াবিন তেল !

ছবি: ফাইল ফটো

চট্টগ্রামের সীতাকুণ্ডের জোড়আমতল বাজারের মাসুদ স্টোর নামের একটি মুদি দোকানের গুদাম থেকে এক হাজার লিটার টিসিবির সয়াবিন তেল উদ্ধার করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল রবিবার (৭ জুলাই) রাতে দ্বিতীয় দফায় অভিযান চালিয়ে এসব সয়াবিন তেল উদ্ধার করা হয়। এর আগে একই দিন বিকালে একই দোকান থেকে এক হাজার লিটার সয়াবিন তেল উদ্ধার করা হয়েছিলো।

অবৈধভাবে খোলা বাজারে টিসিবির সয়াবিন তেল বিক্রির দায়ে মাসুদ স্টোরের মালিক মোহাম্মদ মাসুদকে মাসের কারাদণ্ড ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সীতাকুণ্ডের উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহাদাত হোসেন।

ইউএনও শাহাদাত হোসেন জানান, গতকাল দোকানটিতে অভিযান চালিয়ে এক হাজার লিটার সয়াবিন তেল উদ্ধারের পর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মালিককে দণ্ড দেওয়া হয়। এরপর মাসুদকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তার গুদামে আরও এক হাজার লিটার সয়াবিন তেল আছে। এরপর আবারও রাতে অভিযান চালিয়ে এক হাজার লিটার সয়াবিন তেল উদ্ধার করা হয়।

মালিক মাসুদ সয়াবিন তেল বোতল থেকে খুলে খোলা বাজারে বিক্রি করছিলেন। টিসিবির কেউ এতে জড়িত থাকলে তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে বলে জানান ইউএনও

বিভি/এমআর

মন্তব্য করুন: