• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

পাটক্ষেতে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা: অভিযুক্তকে হাজতে প্রেরণ

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১৮, ৮ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
পাটক্ষেতে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা: অভিযুক্তকে হাজতে প্রেরণ

সাতক্ষীরায় দুই সন্তানের জননী এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলায় আসামি আজমল হোসেনের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। 

সোমবার (৮ আগস্ট) সাতক্ষীরার অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম জিয়ারুল ইসলাম উভয় পক্ষের শুনানী শেষে এ আদেশ দেন। আসামি আজমল হোসেন সাতক্ষীরা সদরের ঝাউডাঙা ইউনিয়নের হাজিপুর বেড়পাড়া গ্রামের আরশাদ আলীর ছেলে।

মামলার বিবরণে জানা যায়, গত ১২ জুলাই দুপুর ১২টার দিকে ঝাউডাঙা ইউনিয়নের হাজীপুর বেড়পাড়ার এক গৃহবধূ বাড়ির পাশে একটি পাটক্ষেতে গরুর জন্য ঘাস কাটতে গেলে একই গ্রামের আজমল হোসেন তাকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালায়। গৃহবধুর চিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে এলে আজমল পালিয়ে যায়। 

এরপর তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ১৫ জুলাই ওই গৃহবধুর স্বামী বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আজমল হোসেনের নাম উল্লেখ করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। এরপর থেকে আজমল হোসেন পলাতক ছিলেন।

আদালত সূত্রে জানা গেছে, জামিন নেওয়ার সুবিধার্থে বাদি পরিবারকে আর্থিক সুবিধা দিয়ে  আজমল তাদের কাছ থেকে একটি এফিডেফিড নিয়ে সোমবার তার আইনজীবীর মাধ্যমে আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন জানান। আদালত ওই এফিডেফিট আমলে না নিয়ে তাকে জেল হাজাতে পাঠানোর নির্দেশ দেন।

সাতক্ষীরা আদালতের পুলিশ পরিদর্শক মাহমুদ হোসেন এ মামলার আসামি আজমল হোসেনের জামিন নামঞ্জুর হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

বিভি/এজে/এজেড

মন্তব্য করুন: