• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

সাংবাদিক ইলিয়াসসহ ৪ জনের বিরুদ্ধে মামলা করলেন পিবিআই প্রধান বনজ

প্রকাশিত: ২০:০৪, ২৭ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ২০:২৩, ২৭ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
সাংবাদিক ইলিয়াসসহ ৪ জনের বিরুদ্ধে মামলা করলেন পিবিআই প্রধান বনজ

মিতু হত্যা মামলা নিয়ে পিবিআই প্রধান বনজ কুমার মজুমদারকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা ও অসত্য তথ্য প্রচারের অভিযোগে আমেরিকা প্রবাসী সাংবাদিক ইলিয়াস হোসাইন ও পুলিশের সাবেক এসপি বাবুল আক্তারসহ ৪ জনকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) প্রধান বনজ কুমার নিজেই বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে ধানমমন্ডি থানায় মামলাটি দায়ের করেন। এই মামলায় বাবুল আক্তারের বাবা আব্দুল ওয়াদুদ মিয়া এবং ভাই হাবিবুর রহমান লাবুকেও আসামি করা হয়েছে।

মামলার বিষয়টি বাংলাভিশনকে নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকরাম আলী মিয়া। তিনি জানান,  ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে চারজনকে আসামি করে অভিযোগ দায়ের করেছেন পিবিআইয়ের প্রধান। অভিযোগটি মামলা হিসেবে রুজু প্রক্রিয়াধীন। 

এর আগে গত ৩ সেপ্টেম্বর নিজের ইউটিউব চ্যানেলে একটি প্রতিবেদন প্রকাশ করেন আমেরিকা প্রবাসী সাংবাদিক ইলিয়াস হোসেন। এতে দাবি করা হয়, স্বর্ণ চোরাচালান চক্রকে ধরতে গিয়ে পিবিআই প্রধান বনজ কুমার মজুমদারের রোশানলে পড়েছেন বাবুল আক্তার। স্ত্রী হত্যায় বাবুলের জড়িত থাকার বিষয়টিও ষড়যন্ত্রমূলক বলে দাবি করা হয় সেই ভিডিওতে।

বিভি/এসএইচ/কেএস

মন্তব্য করুন: