• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

তিন দিন বন্ধ থাকবে বাংলাবান্ধা স্থলবন্দর

পঞ্চগড় প্রতিনিধি 

প্রকাশিত: ১৭:৩৫, ১৭ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
তিন দিন বন্ধ থাকবে বাংলাবান্ধা স্থলবন্দর

ভারতের লোকসভা নির্বাচনের কারণে দেশের একমাত্র চতুর্দেশীয় বাংলাবান্ধা স্থলবন্দরের কার্যক্রম তিনদিন বন্ধ ঘোষণা করা হয়েছে। এই সময় পণ্য আমদানি রপ্তানির পাশাপাশি বন্ধ থাকবে ইমিগ্রেশন চেকপোস্ট। ফলে ১৭ এপ্রিল বুধবার থেকে ১৯ এপ্রিল শুক্রবার পর্যন্ত উভয় দেশের মধ্যে ভিসা পাসপোর্ট ধারী ভ্রমণকারীরাও যাতায়াত করতে পারবেন না।

ভারতের জলপাইগুড়ি জেলা ম্যাজিস্ট্রেট শ্যামা পারভিন স্বাক্ষরিত এক চিঠিতে বুধবার (১৭ এপ্রিল) সকালে এসব তথ্য জানা গেছে। এদিকে ইমিগ্রেশন চেকপোস্ট বন্ধ ঘোষণায় দুর্ভোগে পড়েছেন জরুরিভাবে ভারত যাতায়াতকারী পাসপোর্ট ভিসাধারীরা।

বাংলাবান্ধা স্থলবন্দরের ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, ভারতের জলপাইগুড়িসহ ওই অঞ্চলে লোকসভার সাধারণ নির্বাচনের কারণে বাংলাদেশের বাংলাবান্ধা ও ভারতের ফুলবাড়ি স্থলবন্দর দিয়ে তিন দিন আমদানি রপ্তানি কার্যক্রম বন্ধের বিষয়ে একটি চিঠি গত ১৬ এপ্রিল পেয়েছি। তবে আগামী শনিবার ২০ এপ্রিল সকাল ৯টা থেকে পূর্বের ন্যায় আমদানি রপ্তানি কার্যক্রম শুরু হবে।

বাংলাবান্ধা ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অমৃত অধিকারী বলেন, ভারতের ফুলবাড়ি ইমিগ্রেশন কর্তৃপক্ষ আমাদের জানিয়েছেন, ভারতের লোকসভা নির্বাচনের কারণে বাংলাদেশের বাংলাবান্ধা ও ভারতের ফুলবাড়ি ইমিগ্রেশনে তিন দিন দুই দেশের মধ্যে যাত্রী পারাপার বন্ধ থাকবে।

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2