• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

আকর্ষণীয় অফার ঘোষণা 

বাংলাদেশে অপোর ১০ বছর পূর্তি উদযাপন

প্রকাশিত: ২০:২৬, ২৪ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
বাংলাদেশে অপোর ১০ বছর পূর্তি উদযাপন

আকর্ষণীয় অফার ঘোষণার মধ্যদিয়ে বাংলাদেশে অপোর ১০ বছর পূর্তি উদযাপন। এই উদযাপনে মাধ্যমে স্মার্টফোন শিল্পে প্রতিষ্ঠানটির এক দশকের নিরলস উদ্ভাবন, সৃজনশীলতা ও উৎকর্ষ প্রতিফলিত হয়। অপোর উদ্দেশ্য হলো এই উৎযাপনের মধ্যমে আনন্দ ছড়ানো ও পারিবারিক আবহে মজবুত বন্ধন গড়ে তোলা।

এই প্রতিশ্রুতির অংশ হিসেবে অপো এ৩৮ (৪জিবি)-এর দামে নিয়ে এসেছে এ৮ (৬ জিবি)। এর ফলে ব্যবহারকারীরা বাড়তি কোনো খরচ ছাড়াই সারও উত্তর সব সুবিধা উপভোগ করতে পারবেন। এই উদ্যোগের লক্ষ্য হলো ৬জিবি সংস্করণের মূল্য বৃদ্ধি ছাড়াই গ্রাহকদেরকে এর প্রযুক্তিগত উৎকর্ষের অভিজ্ঞতা দেওয়া। অপো ভবিষ্যতে খুশির আবহ ছড়িয়ে দিতে আরও চমক নিয়ে আসার প্রতিশ্রুতি দিচ্ছে।

অপো এ৩৮ (৬জিবি)-এর মাধ্যমে ভবিষ্যৎতের স্মার্টফোন প্রযুক্তির অভিজ্ঞতা পাবেন গ্রাহকরা। এতে রয়েছে অত্যন্ত দ্রুত গতির ৩৩৬ট্রিট সুশারদক চার্জিং, দারুণ ৯০ হার্জ সানলাইট ডিসপ্লে, উত্তত ৫০এমপি এআই ক্যামেরা ও মুগ্ধ করার মতো ডায়নামিক অশ্যে গ্লো ডিজাইনসহ অসাধারণ সব ফিচারা ৩৩৮ (৪জিবি)- এর মতো স্মার্টফোনটির মূল্য মাত্র ১৫,৯৯০ টাকা হওয়ায় আরও বেশি সংখ্যক গ্রাহক এর সুবিধাগুলি উপভোগ করতে পারবেনা।

আকষনীয় গল্প উপস্থাপনের জন্য অপো বিশেষভাবে পরিচিত। এরই ধারাবাহিকতায় এবার অপো প্রিমিয়ার করেছে একরি যাইল ম্যাটার্স পার্ট টু-লান্ড মোর গিত মোয়" নামের একটি ফিল্ম। এতে জীবনের বিশেষ মুহূর্তগুলির সৌন্দর্যকে উদযাপন করা হয়েছে। আগামী ৩১ মার্চ ২০২৪-এ মুক্তি পেতে ধাওয়া এই সিনেমাটিক অভিজ্ঞতা হৃদয় ছোঁয়া কাহিনী ও শ্বাসরুদ্ধকর চত্রায়ণের মাধ্যমে দর্শকদের অনুপ্রাণিত করবে। দারুণ এই অভিজ্ঞতা উপভোগের জন্য সবাইকে আমন্ত্রণ জানানো হচ্ছে।

অপো বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আবারও চুক্তিবদ্ধ হয়েছেন বিখ্যাত ক্রিকেটার সাকিব আল হাসান। অপো আনুষ্ঠানিকভাবে আজ এই ঘোষণা দেয়। মাঠে এবং মাঠের বাইরে সাকিবের অসাধারণ অর্জন ও ব্র্যান্ড হিসেবে অপোর মূল্যবোধের মধ্যে রয়েছে বিশেষ সামঞ্জস্য। অসাধারণ এক যাত্রা শুরুর এই সময়ে তাঁকে প্রতিনিধি হিসেবে পেয়ে অপো গর্বিত।

১০ বছর পূর্তি উদযাপনের পাশাপাশি অপো বাংলাদেশ বিশেষ ঈদ ক্যাম্পেইনের ঘোষণা দিতে পেরে আনন্দিত। এতে গ্রাহকরা কেন্দ্রী টাকার পুরস্কার ও বিশেষ রিওয়ার্ড জেতার সুযোগ পাবেন। ২৪ মার্চ থেকে ১১ এপ্রিল ২০২৪, পর্যন্ত গ্রাহকরা জিততে পারবেন।

এক্সক্লুসিভ গিফট বক্স, বাই ওয়ান গেট ওয়ান অফার, ১০ লক্ষ টাকা মূল্যের স্বপ্নের ভ্রমণ, এক্সক্লুসিভ ব্যাক প্যাক, ইন্টারনেট ডেটা বান্ডেল, চরকি, হৈচৈ সাবসক্রিপশন অফার।

অপো বাংলাদেশের অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং গত এক দশকে নিরন্তর সহযোগিতার জন্য গ্রাহক, অংশীদার ও সহযোগীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বলেন "১০ বছর পূর্তির এই বিশেষ মুহূর্তে আমরা অত্যন্ত গর্ব এবং কৃতজ্ঞতার সাথে অপোর যাত্রাকে দেখতে চাই। আমরা উদ্ভাবনের সীমানাকে প্রসারিত করতে ও সাকিব আল হাসানের সাথে গ্রাহকদেরকে ব্যতিক্রমী অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। অপো এ৮ ও ঈদ ক্যাম্পেইনের মাধ্যমে আমরা সাফল্য ও অগ্রগতির এই ধারাকে অব্যাহত রাখতে চাই।"

বিভি/এজেড

মন্তব্য করুন: