• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

নববধূর গলিত মৃতদেহ উদ্ধার, স্বামী পলাতক

প্রকাশিত: ২০:১৫, ২২ সেপ্টেম্বর ২০২১

আপডেট: ২০:১৭, ২২ সেপ্টেম্বর ২০২১

ফন্ট সাইজ
নববধূর গলিত মৃতদেহ উদ্ধার, স্বামী পলাতক

রাজধানীর পূর্ব রামপুরার জামতলা এলাকার একটি বদ্ধরুম থেকে লামিয়া আক্তার (১৯) নামে এক নববধূর গলিত মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। এই ঘটনায় ওই নারীর স্বামী হৃদয় ফকির (২২) পলাতক রয়েছে।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ নববধূর গলিত মৃতদেহ উদ্ধার করে। পরে বিকালে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে নিয়ে যায় মৃতদেহ।

তথ্যটি নিশ্চিত করে রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াকুব আলী বলেন, পূর্ব রামপুরার জামতলা এলাকার ১৩৮/৪/৫/এ নম্বর বাসার চতুর্থ তলার পাশের ফ্ল্যাটের লোকজন মৃতদেহের গন্ধ পেয়ে আমাদেরকে খবর দেয়। আমরা এসে ভেতর থেকে ঘরের দরজা বন্ধ পাই। পরে দরজা ভেঙে ভেতর ঢুকে দেখি ফ্যানের সংগে ওই নারী ঝুলছে। তার দেহ পচে গেছে। গন্ধে কাছে যাওয়ার মতো অবস্থা ছিলো না। মৃতদেহ দেখে মনে হচ্ছে ৩-৪ দিন আগে ফ্যানের সংগে ঝুলে ছিলো। পরে তার মৃতদেহ বিশেষ ব্যবস্থায় উদ্ধার করে ঢামেক মর্গে আনা হয়েছে।

এসআই বলেন, ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা আমরা এখনও নিশ্চিত নয়। নিহতের স্বামী হৃদয় পলাতক। তাকে গ্রেফতার এবং ময়নাতদন্তের রির্পোট হাতে পেলে নিশ্চিত হওয়া যাবে। তারা ৩-৪ মাস আগে প্রেম করে বিয়ে করেছিলো। তারা দু’জনে একই নম্বর ব্যবহার করতো। মৃতদেহটির কিছু দূরেই তার মোবাইল পড়ে ছিলো। তার স্বামী হৃদয়কে গ্রেফতার করলেই আসল ঘটনা জানা যাবে।

লামিয়ার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার খোরখোলা গ্রামে। বাবার নাম শেখ মোমেদ। ঘটনায় লামিয়ার বড় বোন মাকসুদা আক্তার বাদী হয়ে রামপুরা থানার মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানিয়েছেন তারস্বামী নুরুজ্জামান।

 

বিভি/এসএইচ/রিসি 

মন্তব্য করুন: