• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

অফিস কক্ষের ফ্যানে ঝুলছিলো আবাসন ব্যবসায়ীর মৃতদেহ

প্রকাশিত: ২৩:০৬, ২৪ সেপ্টেম্বর ২০২১

ফন্ট সাইজ
অফিস কক্ষের ফ্যানে ঝুলছিলো আবাসন ব্যবসায়ীর মৃতদেহ

প্রতীকী ছবি।

রাজধানীর আফতাবনগর থেকে একটি আবাসন প্রতিষ্ঠানের ভাইস চেয়ারম্যান নুর নবী ভূঁইয়া (৬২) নামের একজনের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে প্রতিষ্ঠানটির অফিস থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়।

বাড্ডা থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আবদুল আউয়াল সংবাদমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানিয়েছে, আফতারনগরের নুর টাওয়ারের ১০ তলার অফিস কক্ষে ফ্যানের সংগে বিছানার চাদর দিয়ে তাঁর গলায় ফাঁস লাগানো অবস্থায় নুর নবী'র মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

পুলিশের ধারণা, ব্যবসায়িক কারণে ঋণগ্রস্ত হয়ে হতাশা থেকে নুর নবী আত্মহত্যা করেছেন।

নুর নবীর ছোট ভাই নুরুল কবির ভূঁইয়া সংবাদমাধ্যমকে জানান, করোনাকালে আবাসন প্রতিষ্ঠানটি অনেক আর্থিক ক্ষতির মুখে পড়ে। তাঁর ভাই অনেকের কাছে টাকা পেতেন, কিন্তু সেই টাকা ফেরত পাচ্ছিলেন না। অন্যদিকে তাঁর কাছে যাঁরা টাকা পেতেন, সেই টাকাও ফেরত দিতে পারছিলেন না। এই কারণে তিনি হতাশাগ্রস্ত ছিলেন।

নুরুল কবির জানান, আজ সকাল নয়টার দিকে তিনি বাসা থেকে অফিসে যান। এর পর থেকেই তাঁর ফোন বন্ধ পাওয়া যাচ্ছিলো। পরে অফিসে গিয়ে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়।

পরিবারের বরাত দিয়ে এএসআই আবদুল আউয়াল সংবাদমাধ্যমকে বলেন, নুর নবী গত মাসে বাসাভাড়া দিতে পারেননি। অনেক টাকা ঋণগ্রস্ত হয়ে পড়েছিলেন তিনি। সবকিছু নিয়ে অনেক দিন ধরেই হতাশাগ্রস্ত ছিলেন। এই কারণেই  আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

নিহত নুর নবীর বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আবিরপাড়া গ্রামে। তিনি অবিবাহিত ছিলেন। অন্য ভাইদের সংগে আফতাবনগরের ২ নম্বর রোডের একটি ভাড়া বাসায় থাকতেন।

বিভি/এমএস

মন্তব্য করুন: