• NEWS PORTAL

  • বুধবার, ০১ মে ২০২৪

ঢাকা রেনেসন্স এর ব্র্যান্ড ভ্যালুকে সমুন্নত রাখতে সর্ব্বোচ্চ চেষ্টা করব: আল আমিন

প্রকাশিত: ১২:৩০, ১৩ নভেম্বর ২০২২

আপডেট: ১২:৩১, ১৩ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
ঢাকা রেনেসন্স এর ব্র্যান্ড ভ্যালুকে সমুন্নত রাখতে সর্ব্বোচ্চ চেষ্টা করব: আল আমিন

ঢাকা রেনেসন্স এর ব্র্যান্ড ভ্যালুকে সমুন্নত রাখতে সর্ব্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে বলে মন্তব্য করেছেন ম্যারিয়ট ইন্টারন্যাশনালের একটি আন্তর্জাতিক চেইনের হোটেল রেনেসন্স ঢাকা গুলশানের নব নিযুক্ত সেলস অ্যান্ড মার্কেটিং-এর ইনচার্জ মো. আল আমিন। জানা গেছে, ১ নভেম্বর, ২০২২ থেকে আমিন রেনেসন্স ঢাকা গুলশান হোটেলে এই দায়িত্ব পালন করছেন। 

এর আগে তিনি দ্য ওয়েস্টিন ঢাকার হোটেল ম্যানেজার এবং ওয়েস্টিন ঢাকা ও শেরাটন ঢাকার বিক্রয় ও বিপণনের ক্লাস্টার ইনচার্জ ছিলেন।
১৭ বছরেরও বেশি অভিজ্ঞতা অর্জনকারী আমিন প্যান প্যাসিফিক সোনারগাঁও ঢাকা, গ্রামীণফোন লিমিটেড এর মতো বিখ্যাত কোম্পানিতে কাজ করেছেন। 

তিনি আতিথেয়তা এবং পর্যটন শিল্পের একজন অভিজ্ঞ পেশাজীবী এবং তার নেতৃত্ব, উদ্ভাবন, ট্র্যাক-রেকর্ড এবং ক্যারিশমার জন্য অতি সুপরিচিত। তার বিশাল অভিজ্ঞতা, নেতৃত্বের দক্ষতা এবং দূর দৃষ্টি দিয়ে তিনি বাংলাদেশের আতিথেয়তা ও পর্যটন শিল্পের উন্নয়নে ব্যাপক অবদান রেখেছেন। আমিন পরবর্তী প্রজন্মের পর্যটন শিল্পের জন্য একটি উদাহরণ স্থাপন করেছেন।

আল আমিন আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ থেকেই এমবিএ, ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ থেকে বিবিএ, আইবিএ, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্ট ডেভেলপমেন্ট প্রোগ্রাম সম্পন্ন করেছেন এবং দেশে ও বিদেশে অনেক প্রশিক্ষণে অংশ নিয়েছেন।

রেনেসন্স ঢাকা গুলশান হোটেলের জেনারেল ম্যানেজার মিস নুকা কুসুমা বলেছেন: “ রেনেসন্স ঢাকা টিমের সাথে আল-আমিনকে পেয়ে আমরা খুবই খুশি। আমরা তাকে আমাদের সাথে দীর্ঘ এবং সফল যাত্রা কামনা করি। " 

আমিন ম্যারিয়ট ইন্টারন্যাশনাল লিগ্যাসিকে অব্যাহত রাখার জন্য এই নতুন ভূমিকাগ্রহণে অত্যন্ত আনন্দ প্রকাশ করেছেন এবং রেনেসাঁ ঢাকা গুলশান হোটেলকে বাংলাদেশের অন্যতম সেরা আন্তর্জাতিক চেইন হোটেল ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠা করতে চান।

এ বিষয়ে মো. আল আমিন বাংলাভিশনকে বলেন, যেহেতু ঢাকা রেনেসন্স একটি প্রিমিয়াম ব্র্যান্ড তাই প্রতিষ্ঠানের একজন কর্মী হিসাবে ঢাকা রেনেসন্স এর ব্র্যান্ড ভ্যালুকে সমুন্নত রাখতে সর্ব্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে। 

বিভি/এসআই

মন্তব্য করুন: