• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নৌকায় উঠতে চাচা-ভাতিজার দৌড় ঝাঁপ (ভিডিও)

প্রকাশিত: ২২:৫৭, ১৬ ডিসেম্বর ২০২৩

আপডেট: ২২:৫৯, ১৬ ডিসেম্বর ২০২৩

ফন্ট সাইজ

শেষ মুহূর্তে চট্টগ্রাম- ফটিকছড়ি আসনে নৌকার প্রার্থী কে হচ্ছে তা এখনো নিশ্চিত নয়। নৌকার প্রার্থী হতে আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের শরীক তরিকত ফেডারেশন-এর নজিবুল বশর মাইজভাণ্ডারী সরকারের সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে। তবে সামনে বাঁধা হয়ে দাঁড়িয়েছেন তারই ভাতিজা সুপ্রিম পার্টির নেতা সাইফুদ্দীন মাইজভাণ্ডারী ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খাদিজাতুল আনোয়ার। তিন দলের প্রার্থীদের এই টানাটানিতে শেষপর্যন্ত কে হবেন নৌকার মাঝি তা- এখন দেখার বিষয়। এনিয়ে চাচা-ভাতিজা দুজনেই কৌশলী উত্তর দিলেও মিডিয়ার সামনে আসতে চাননি নৌকা প্রতীক পাওয়া খাদিজাতুল আনোয়ার।

 

এবারের নির্বাচন প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ হবে কিনা এমন প্রশ্নে দুজনই দিয়েছেন ডিপ্লোমেটিক উত্তর।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন দরজায় কড়া নাড়লেও এখনো উৎসব মুখোর পরিবেশ দেখা যাচ্ছে না। জানতে চাইলে তারা দুজন বড় একটি দল নির্বাচনে না থাকায় উৎসবে কিছুটা হলেও ভাটা পড়েছে মন্তব্য করেন।   

২০১৮ সালের নির্বাচনের জন্য ক্ষমতাসীনরা লজ্জিত। এবার তরুণদের ভোট কেন্দ্রে আসার আহ্বান জানিয়েছেন সুপ্রিম পার্টির চেয়ারম্যান।

এখনো নৌকা প্রতীক না পাওয়ায় হতাশা ব্যক্ত করেন তরিকত ফেডারেশনের প্রার্থী সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী। অন্যদিকে নৌকা না পেলেও দলীয় প্রতীকএকতারা’ নিয়ে মাঠে থাকার ঘোষণা দিয়েছেন শাহজাদা সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী। 

এদিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী খাদিজাতুল আনোয়ার সনিকে কল দেওয়া হলে তিনি বলেন আমি এই মুহূর্তে বঙ্গভবনে আছি। পরে কল দেন দুই ঘণ্টা পরে কল দেওয়া হলে তিনি বলেন আমি এই মুহূর্তে পার্টি অফিসে আছি। কাদের চাচার (আওয়ামী লীগের সাধারণ সম্পাদক) সঙ্গে আছি পরে কথা বলেন বলে এড়িয়ে যান।  

মন্তব্য করুন: