• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

বাংলাদেশে জনগণের নির্বাচিত কোন সরকার নেই: আমীর খসরু

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশিত: ২০:০৬, ২৯ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
বাংলাদেশে জনগণের নির্বাচিত কোন সরকার নেই: আমীর খসরু

বিএনপির স্হায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আজ বাংলাদেশে জনগণের নির্বাচিত কোন সরকার নেই। আমিও বলছি নির্বাচন হয়নাই, ডামিও বলছে হয় নাই, ভিক্ষুকের দল জাতীয় পার্টির মতো যারা হালুয়া-রুটির জন্য গেছে তারাও বলছে ভোট হয় নাই।

শুক্রবার (২৯ মার্চ) বিকেলে চট্টগ্রাম মহানগরীর মেরিটাইম মিউজিয়াম ক্যাফেতে চট্টগ্রাম মেট্টোপলিটন সাংবাদিক ইউনিয়ন-সিএমইউজে আয়োজিত ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। 

সিএমইউজে সভাপতি শাহ নেওয়াজের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে বক্তব্য রাখেন বিএফইউজে সভাপতি রুহুল আমিন গাজী, সাধারণ সম্পাদক কাদের গণি চৌধুরী,সিএমইউজে সাধারণ সম্পাদক সালেহ নোমানসহ অন্যরা। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন,ইফতার মাহফিল নিয়ে এতো কথা বিশ্বে হয় না।বিশ্বের বিভিন্ন দেশে ইফতার নিয়ে উৎসব চলছে। অনির্বচিত সরকার মনে হয় অন্যের হয়ে দায়িত্ব পালন করছে।

অনুষ্ঠানে আমীর খসরু মাহমুদ চৌধুরী আরো বলেন, সরকার বিশেষ সাংবাদিক গোষ্ঠী তৈরী করেছে,তাদের সাংবাদিকতা সরকারি পৃষ্ঠপোষকতায় পরিচালিত হয়। সরকার বাঁকা হয়ে চলতে বললে তারা শুয়ে যায়। ওয়াচ ডগের জায়গায় তারা লেপ ডগ কোলের কুকুরে পরিণত হয়েছে। ৭ জানুয়ারির নির্বাচনে ৯৫শতাংশ মানুষ ভোট কেন্দ্রে না গিয়ে তাদের দায়িত্ব পালন করেছে মন্তব্য করেন তিনি।

মন্তব্য করুন: