• NEWS PORTAL

  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

স্বাধীনতার মাসেও বাংলাদেশের মানুষ আজ পরাধীন: মেজর হাফিজ

প্রকাশিত: ২০:৫৭, ২৯ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
স্বাধীনতার মাসেও বাংলাদেশের মানুষ আজ পরাধীন: মেজর হাফিজ

স্বাধীনতার মাসেও বাংলাদেশের মানুষ আজ পরাধীন বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর হাফিজ উদ্দিন আহমেদ। আর দলের অপর ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেন, দেশের মানুষ গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য ঐক্যবদ্ধ আছে। বিজয় না আসা পর্যন্ত ঐক্যবদ্ধ থেকে সবাইকে লড়াই করার আহবান জানান তিনি। 

শুক্রবার (২৯ মার্চ) রাজধানীর গুলশানের একটি হোটেলে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে বুয়েট ছাত্রদলের সাবেক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর হাফিজ উদ্দিন আহমেদ বলেন, সাধারণ মানুষ মুক্তিযুদ্ধ করলেও আওয়ামী লীগ বার বার মুক্তিযুদ্ধে নিজেদের অবদানের কথা বলে। এ সরকার ক্ষমতায় আসার পর থেকে প্রকাশ্যে ব্যাংক লুটপাট করা হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

এদিকে, অবিভক্ত ঢাকার সর্বশেষ মেয়র মরহুম সাদেক হোসেন খোকার পিতা মরহুম এম এ করিমের মৃত্যুবার্ষিকী স্বরণে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। 

এ সময় বহির্বিশ্বের যেকোনো আগ্রাসন মোকাবিলা করে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করতে সবাইকে এক সাথে কাজ করার আহবান জানান ইশরাক। এসময় বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেন, বিজয় না আসা পর্যন্ত ঐক্যবদ্ধ থেকে সবাইকে একসাথে লড়াই করতে হবে।

দেশের মানুষ গনতন্ত্র ফিরিয়ে আনার জন্য ঐক্যবদ্ধ আছে। বিজয় না আসা পর্যন্ত ঐক্যবদ্ধ থেকে সবাইকে একসাথে লড়াই করার আহবান জানান তিনি।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2