• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

‘বঙ্গবন্ধুর অসমাপ্ত কর্মসূচি পূরণ করতে কৃষক শ্রমিক জনতা লীগ গঠিত

প্রকাশিত: ২১:০০, ১৭ মার্চ ২০২২

ফন্ট সাইজ
‘বঙ্গবন্ধুর অসমাপ্ত কর্মসূচি পূরণ করতে কৃষক শ্রমিক জনতা লীগ গঠিত

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী (বীর উত্তম) বলেছেন, বঙ্গবন্ধু ও বাঙালি এক আত্মা। সেই আত্মার মিলনেই তিনি জাতির জনক হয়েছেন। 

তিনি বলেন, বাংলার মানুষ বঙ্গবন্ধুর কথা বুঝতেন। তিনিও মানুষের কথা বুঝতেন। যার কারণে মহান মুক্তিযদ্ধে আমাদের বিজয় হয়েছে। বিজয় পরবর্তী পরাজিত শক্তি ও আন্তর্জাতিক ষড়যন্ত্রে বঙ্গবন্ধু বাঙালির যে মুক্তির সংগ্রাম শুরু করেছিলেন। কিন্তু তিনি শেষ করে যেতে পারেননি। বঙ্গবন্ধুর মৃত্যুর পর তার রেখে যাওয়া কর্মসূচি বাস্তবায়নের জন্যই কৃষক শ্রমিক জনতা লীগ গঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল শহরের সোনার বাংলা কমিউনিটি সেন্টারে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী উপলক্ষে কৃষক শ্রমিক জনতা লীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি এডভোকেট রফিকুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান তালুকদার খোকা (বীর প্রতীক)। 

এতে আরো বক্তব্য রাখেন, জেলার সাধারণ সম্পাদক এটি এম সালেক হিটলুসহ অন্যান্য নেতাকর্মীরা। পরে আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিভি/এজেড

মন্তব্য করুন: