• NEWS PORTAL

  • সোমবার, ২০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নিম্ন ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলো মেয়র হানিফ ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৪, ৭ এপ্রিল ২০২২

আপডেট: ২১:০৫, ৭ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
নিম্ন ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলো মেয়র হানিফ ফাউন্ডেশন

নিজের পরিবারের পক্ষ থেকে অসহায় ও দারিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ সাঈদ খোকন।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকাল ৩ ঘটিকায় পুরান ঢাকার নবাবপুরস্থ ঐতিহ্যবাহী শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে সাঈদ খোকনের পক্ষে মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশন এসব নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, জনতার মঞ্চের প্রবক্তা ও অবিভক্ত ঢাকার প্রথম নির্বাচিত সফল মেয়র মোহাম্মদ হানিফের নামে প্রতিষ্ঠিত সংগঠন মেয়র মোহাম্মদ হানিফ মেমোরিয়াল ফাউন্ডেশনের মাধ্যমে শহরের ৩০টি ওয়ার্ডে ৬ হাজার দুস্থ্য অসহায় পরিবারে ৩০ কেজি করে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম চলমান রয়েছে।

বিতরণ করা নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর তালিকায় রয়েছে-১০ কেজি মিনিকেট চাল, ২ কেজি পোলাও চাল, ২ লিটার সয়াবিন তেল, ২৫০ গ্রাম সরিষার তৈল, ২ কেজি পেঁয়াজ, ৫ কেজি আলু, ১০০ গ্রাম  ঘি, ২০০ গ্রাম সেমাই, ১ কেজি ছোলা, ২৫০ গ্রাম খেঁজুর, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ১টি লাক্স সাবান, ২০০ গ্রাম দুধ, ২ কেজি মসুরের ডালসহ প্রতি প্যাকেটে ৩০ কেজি ওজনের সামগ্রী।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সংরক্ষিত আসন-১৩ এর কাউন্সিলর শাহিনুর বেগম, ফাউন্ডেশনের সম্মন্বয়কারী মোহাম্মদ সাজেদ বেপারী, মোহাম্মদ সাদেক মিঠু, জনসংযোগ কর্মকর্তা ও সাংগঠনিক সচিব মোহা. হাবিবুল ইসলাম সুমন প্রমুখ।

নিম্ন ও দরিদ্র পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রমটি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র ও ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ সাঈদ খোকন তার পরিবারের পক্ষ থেকে অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন ফাউন্ডেশনের সমন্বয়কারী মোহাম্মদ সাজেদ বেপারী।

বিভি/এসএইচ/এইচএস

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2