• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ছাত্রদলের ৪৩ নেতার সঙ্গে ৮ ঘণ্টার আলাপ ভারপ্রাপ্ত চেয়ারম্যানের

প্রকাশিত: ১৪:২৫, ১৩ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
ছাত্রদলের ৪৩ নেতার সঙ্গে ৮ ঘণ্টার আলাপ ভারপ্রাপ্ত চেয়ারম্যানের

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির আংশিক কমিটির ৬০ জনের ৪৩ জন নেতার সঙ্গে ভার্চুয়ালি আলাপ আলোচনা করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। অনেকেই বলছেন, এমন গুরুত্ব নিয়ে এই প্রথমবারের মতো দীর্ঘ সময় ছাত্রদল নিয়ে আলাপ-আলোচনা করেছেন তিনি।

নির্ভরযোগ্য সূত্র জানায়, মঙ্গলবার (১২ এপ্রিল) বিকেল ৪টা থেকে রাত সাড়ে ১২টা পর্যন্ত ছাত্রদলের ৪৩ জন কেন্দ্রীয় নেতার সঙ্গে ভার্চুয়ালি কথা বলেছেন তিনি। এরমধ্যে মিনিট পাঁচের সময় রাজধানীর গুলশানে ওয়েস্টিনে কূটনীতিকদের সম্মানে ইফতারে যোগ দেন তারেক রহমান।

ছাত্রদলের ৬০ সদস্যের আংশিক কমিটির মেয়াদ শেষ হয়েছে ২০২১ সালের ১৯ সেপ্টেম্বর। মেয়াদোত্তীর্ণ হওয়ায় নতুন কমিটি গঠনের বিষয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যান এই মতামত নেন। জানতে চান, নতুন কমিটি করলে কেমন নেতৃত্ব আনা দরকার, জেলা কমিটির বিষয়টিও উত্থাপন করেন। আলোচনায় বেশিরভাগ নেতাই আলাদা আলাদা করে মতামত দেন। সকলেই নতুন কমিটি গঠনের কথা বলেছেন। 

এ সময় কার্যালয়ে ছাত্রদলের মেয়াদোত্তীর্ণ কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র সহসভাপতি, যুগ্ম সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক উপস্থিত থাকলেও তাদের মতামত নেয়া হয়নি। আংশিক কমিটির ৬০ জন সদস্যের মধ্যে ১২ জন অসুস্থ এবং ঢাকার বাইরে থাকায় অনুপস্থিত ছিলেন।

২০১৯ সালের ১৯ সেপ্টেম্বর দুই বছরের জন্য সরাসরি ভোটে ছাত্রদলের সভাপতি নির্বাচিত হয়েছিলেন ফজলুর রহমান খোকন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন ইকবাল হোসেন শ্যামল। গত বছরে সেপ্টেম্বরে এই কমিটির মেয়াদ শেষ হয়। এরপর থেকে নতুন কমিটি গঠনের দাবি ওঠে।

বিভি/এনএম

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2