• NEWS PORTAL

  • রবিবার, ১২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ঢাকা দক্ষিণের ৭০ ওয়ার্ডে বিএনপির নতুন কমিটি ঘোষণা

প্রকাশিত: ২১:৫৫, ১৭ এপ্রিল ২০২২

আপডেট: ২২:৫২, ১৭ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
ঢাকা দক্ষিণের ৭০ ওয়ার্ডে বিএনপির নতুন কমিটি ঘোষণা

ঢাকা মহানগর দক্ষিণের ৭০টি ওয়ার্ডে নতুন কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। রবিবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আওতাধীন ৭০টি ওয়ার্ড কমিটি অনুমোদন দিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম এবং সদস্য সচিব রফিকুল আলম মজনু।

যেসব ওয়ার্ডে কমিটি দেয়া হয়েছে সেগুলো হলো : খিলগাঁও থানাধীন-১, ২, ৩, ৪ ও ৭৫ নম্বর ওয়ার্ড, সবুজবাগ থানাধীন-৪ (মাদারটেক), ৪ (বাসাবো), ৫, ৭৩ ও ৭৪ নম্বর ওয়ার্ড, মুগদা থানাধীন-৬, ৭, ৭১ ও ৭২ নম্বর ওয়ার্ড, মতিঝিল থানাধীন-৮, ৯ ও ১০ নম্বর ওয়ার্ড, রমনা থানাধীন-১৯ নম্বর ওয়ার্ড, শাহবাগ থানাধীন-২১ নম্বর ওয়ার্ড। 

আরও পড়ুন:

যাত্রাবাড়ী থানাধীন-৪৮, ৪৯, ৫০, ৬১, ৬২, ৬৩, ৬৪ (পূর্ব), ৬৪ (পশ্চিম) ও ৬৫ নম্বর ওয়ার্ড, ডেমরা থানাধীন-৬৬, ৬৭, ৬৮, ৬৯ ও ৭০ নম্বর ওয়ার্ড, শ্যামপুর থানাধীন-৪৭, ৫১ ও ৫৪ নম্বর ওয়ার্ড।

কদমতলী থানাধীন-৫২, ৫৩, ৫৮, ৫৯ ও ৬০ নম্বর ওয়ার্ড, গেন্ডারিয়া থানাধীন-৪০, ৪৫ ও ৪৬ নম্বর ওয়ার্ড, ওয়ারী থানাধীন-৩৮, ৩৯ ও ৪১ নম্বর ওয়ার্ড, সূত্রাপুর থানাধীন-৪২, ৪৩ ও ৪৪ নম্বর ওয়ার্ড, কোতয়ালী থানাধীন-৩২, ৩৬ ও ৩৭ নম্বর ওয়ার্ড, বংশাল থানাধীন-৩২, ৩৩, ৩৪ ও ৩৫ নম্বর ওয়ার্ড, চকবাজার থানাধীন-২৭, ২৮, ২৯, ৩০ ও ৩১ নম্বর ওয়ার্ড, লালবাগ থানাধীন-২৩, ২৪, ২৫ ও ২৬ নম্বর ওয়ার্ড, হাজারীবাগ থানাধীন-২২ নম্বর ওয়ার্ড, ধানমন্ডি থানাধীন-১৫ নম্বর ওয়ার্ড, কলাবাগান থানাধীন-১৬ ও ১৭ নম্বর ওয়ার্ড। 

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2