• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নাম না থাকায় ছাত্রদলের ব্যানার ছিড়ে ফেললেন বিএনপি’র দুলাল (ভিডিও)

প্রকাশিত: ১৩:১৫, ২৮ এপ্রিল ২০২২

আপডেট: ১৭:২৮, ২৮ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ

ধানীসাফা ইউনিয়নে ছাত্রদলের ইফতার মাহফিলের ব্যানারে নিজের নাম না দেখে ক্ষুব্ধ হন পিরোজপুরের মঠবাড়ীয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল। এক পর্যায়ে বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ছবিসহ টানানো ব্যানার ছিড়ে ফেলেন তিনি। এতে করে ইফতার অনুষ্ঠানে বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়।

বুধবার (২৭ এপ্রিল) বিকেলে মঠবাড়ীয়া উপজেলার ধানীসাফা ইউনিয়নে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতায় দোয়া ও ইফতার অনুষ্ঠানে এই ঘটনা ঘটে। ২০১৮ সালের জাতীয় নির্বাচনে পিরোজপুর-৩ (মঠবাড়ীয়া) আসনে বিএনপির হয়ে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করেন রুহুল আমিন দুলাল।

প্রত্যক্ষদর্শীরা জানান, ধানীসাফা ইউনিয়নের ইফতার মাহফিলে যোগ দেন রুহুল আমি দুলাল। মঞ্চে বসে পেছনে তাকিয়ে দেখেন ব্যানারে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ছবি আছে। কিন্তু তাঁর নেই। পরে তিনি উত্তেজিত হয়ে জানতে চান, ব্যানার কে তৈরি করেছে। এসময় অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একটা পর্যায়ে ব্যানার ছিড়ে ফেলেন। পরে অনুষ্ঠানস্থল ত্যাগ করেন। একজন উপজেলা সিনিয়র নেতার এমন আচরণে বিব্রত হয়েছেন উপস্থিত মেহমানরা।

এঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে যায়। বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জানান, একজন উপজেলা পর্যায়ের সিনিয়র নেতার থেকে এমন ঘটনা অপ্রত্যাশিত। যেই ব্যানারে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নাম এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ছবি রয়েছে সেটা তিনি ছিড়তে পারেন না।

একটি ভিডিওতে দেখা গেছে, মঠবাড়ীয়া উপজেলায় ছাত্রদলের কমিটি তার মনঃপূত না হওয়ায় সিনিয়র নেতাদের নিয়ে অশ্লীল বাক্য উচ্চারণ করে গালিও দিয়েছেন। যারা কমিটিতে পদ পেয়েছেন তাদের মঠবাড়ীয়ার রাজনীতি বাদ দিয়ে ঢাকায় রাজনীতি করতে বলেছেন। হুমকি দিয়েছেন, তাঁদের মঠবাড়ীয়া রাজনীতি করতে কোনো ধরণের সহযোগিতা করবেন না।

যুবদলের কমিটি নিয়েও তাঁর বিরুদ্ধে বিস্তর অভিযোগ রয়েছে। কেন্দ্রীয় যুবদলের দপ্তর সূত্র জানায়, মঠবাড়ীয়ায় যুবদলের কমিটি গঠনের প্রক্রিয়ায় যারা দল করেন না এবং দীর্ঘদিন প্রবাসে রয়েছেন এমন ব্যক্তিদের নাম দিয়েছেন। স্থানীয়রা জানায়, প্রবাসীদের থেকে তিনি নির্বাচনসহ বিভিন্ন সময়ে চাঁদা নেন। মঠবাড়ীয়ায় বিএনপির হয়ে নির্বাচন করার মানসিকতা নিয়ে এসেছিলেন জিয়াউল ফারুক তালুকদার। তাঁর পরিবারের সূত্রে জানাযায়, ছলছাতুরি করে তাঁর থেকে মোটা অংকের অর্থ নিয়েছেন রুহুল আমিন দুলাল।

২০০৮ সালের জাতীয় নির্বাচনে বিএনপির হয়ে নির্বাচন করা কর্ণেল শাহজাহান মিলনকে হারাতে গোপন আঁতাত করার অভিযোগও রয়েছে দুলারের বিরুদ্ধে।

বিভি/এনএম

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2