• NEWS PORTAL

  • রবিবার, ১২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সরকার পালানোর পথ খুঁজছে: মির্জা আব্বাস

প্রকাশিত: ১৮:২৯, ২৮ এপ্রিল ২০২২

আপডেট: ১৯:১৬, ২৮ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
সরকার পালানোর পথ খুঁজছে: মির্জা আব্বাস

সরকার পালানোর পথ খুঁজছে। সে পথ সুগম করতে চাই। বিচার না চাওয়ার সংস্কৃতি শুরু হয়েছে। মানুষ কেনো বিচার চাইবে? নিউমার্কেটে হেলমেট বাহিনীর আক্রমণ করে। তারা কারা? সম্মিলিত উদ্যোগের মাধ্যমে সরকারকে বিদায়ের পথ সুগম করতে চাই।

রাজধানীর নিউস্কাটনস্থ লেডিস ক্লাবে বিএনপি আয়োজিত পেশাজীবীদের সম্মানে ইফতার মাহফিলে এ কথা বলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

এছাড়াও ওই অনুষ্ঠানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এই দেশের অবস্থা কোথায় গিয়ে দাঁড়িয়েছে তা সবাই দেখছে। সন্ত্রাসী কায়দায় সুপ্রিম কোর্টের আইনজীবী সমিতির নির্বাচনের ফল ছিনতাই করা হয়েছে। প্রতিবাদের ভাষা বন্ধ করে দেয়া হয়েছে।

আরও পড়ুন:

জনমত গঠন করে সব দল মতের ঐক্যের আহবান জানিয়ে তিনি বলেন, ঢাকা কলেজ- নিউ মার্কেটের সংঘর্ষে সন্ত্রাসীদের নাম ঠিকানা প্রকাশ পেলেও ধরা হয়েছে বিএনপির নেতাদের। অবস্থা কোথায় গিয়ে পৌঁছেছে যে, বাংলাদেশের জাতীয় সমস্যা সমাধানে এখন ভারতের সাহায্য চাইতে হচ্ছে। জনগণের সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে।

অনুষ্ঠানে আব্দুল মঈন খান বলেন, বিএনপির রাজনৈতিক কর্মসূচিতে বাধা দেয়া হয়। ইফতার মাহফিল পর্যন্ত বাধাগ্রস্থ করা হচ্ছে। মানুষের গণতান্ত্রিক অধিকার হরন করা হচ্ছে। 

ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, দেশে ফ্যাসিবাদি শাসন চলছে। গনতান্ত্রিক মূল্যবোধ ধ্বংস করেছে সরকার। বিদেশে দেশের ভাবমূর্তি নস্ট করেছে সরকার। rab এর বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা ওঠানোর জন্য এখন ভারতের সহযোগিতা চাওয়া হচ্ছে।গণতন্ত্র পুনরুদ্ধার করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কার্যকর আন্দোলন গড়ে তুলতে হবে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2