• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সিসিইউতে ভর্তি 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৬:৫৮, ১১ জুন ২০২২

আপডেট: ০৭:১৪, ১১ জুন ২০২২

ফন্ট সাইজ
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সিসিইউতে ভর্তি 

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে শুক্রবার দিবাগত রাত ৩টা ২০মিনিটে দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। 

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, শুক্রবার রাত ২টা ৫৫ মিনিটে খালেদা জিয়াকে তার গুলশানের বাসভবন ফিরোজা থেকে হাসপাতালের উদ্দেশে নেওয়া হয়।

এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ভাইস চেয়ারম্যান ডা. এজেড এম জাহিদ হোসেন তাঁর সঙ্গে ছিলেন। প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে ৩টা ২০ মিনিটে ম্যাডামকে হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়েছে। 

আজ শনিবার (১১ জুন) সকাল ১০টায় খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সভা রয়েছে। সেখানেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

খালেদা জিয়ার ব্যক্তিগত একজন চিকিৎসক জানান, ম্যাডাম হঠাৎ বেশ শ্বাস প্রশ্বাস সমস্যা হচ্ছিলো। তাই জরুরিভিত্তিতে হাসপাতালে আনা হয়েছে।  প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শেষে ৩টা ২০ মিনিটে ম্যাডামকে হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়েছে। ম্যাডামের শারীরিক অবস্থা এখন ভালো। তবে ওনার অনেক রোগ। একটার সঙ্গে আরেকটার যোগসূত্র রয়েছে। আশার কথা হচ্ছে, ওনার লিভার সিরোসিসের যে সমস্যা ছিলো সেটা এখন ভালো আছে। 

খালেদা জিয়া দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত। দীর্ঘদিন কারাবন্দি থাকার পর করোনার মহামারির মধ্যে ২০২০ সালের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে থেকে ছয় মাসের জন্য মুক্তি পান খালেদা জিয়া। এরপর একাধিকবার তার মুক্তির মেয়াদ বাড়ায় সরকার। মুক্তি পাওয়ার পর খালেদা জিয়া গুলশানের বাসভবন ফিরোজায় আছেন। এ সময়ের মধ্যে তিন দফায় প্রায় ৬ মাস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন সাবেক এই প্রধানমন্ত্রী। তিনি ফুসফুস জটিলতা, ডায়াবেটিস, চোখের সমস্যা, লিভার সিরোসিসসহ নানা রোগে ভুগছেন।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2