• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

তিন দল মিলে মাঠে থাকার ঘোষণা দিলো জামায়াত (ভিডিও)

প্রকাশিত: ১৪:৫০, ১৬ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ

সরকার পতনে বৃহত্তর ও যুগপৎ আন্দোলনে তিন দল মিলে এক সাথে মাঠে থাকবে বাংলাদেশ জামায়াতে ইসলামি। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে এক আলোচনায় বসে এ সিদ্ধান্তের কথা জানিয়েছেন জামায়াত নেতারা। ওই বৈঠকে জামায়াতের সঙ্গে ছিল লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি), ও নাগরিক ঐক্য।

তিন দল যুগপৎ আন্দোলনে একসাথে মাঠে থাকবে বলে জানিয়েছেন, দলগুলোর নেতারা। তারা বলেন, বর্তমান সরকারের অধীনে দেশে কোন নির্বাচন হতে দেবে না জনগণ। আন্দোলনের জন্য সমমনা দলগুলোর মধ্যে সম্পর্ক আরো শক্তিশালী করার ওপর জোর দেন তারা। 

জাতীয় নির্বাচনকে সামনে রেখে নিজেদের মধ্যে বোঝাপড়ার পর ঐক্য গড়ে তোলার চেষ্টা চলছে। দীর্ঘদিন বিরোধী দলের ভূমিকায় থাকা দলগুলো জোটবদ্ধ ও যুগপৎ আন্দোলনের দিকে এগুচ্ছে।  লিবারেল ডেমোক্রেটিক পার্টি এলডিপির আয়োজনে জাতীয় প্রেসক্লাবের এই আলোচনায় উপস্থিত- জামায়াতে ইসলামী, নাগরিক ঐক্য ও এলডিপি নেতাদের বক্তব্যে তারই আভাস।

বিরোধী নেতাদের অভিযোগ, বিগত ১৪ বছরে আওয়ামী লীগ সরকার- বিরোধী দল দমনে একে একে গণতান্ত্রিক সব প্রতিষ্ঠান দলীয়করণ করেছে। টাকা পাচারের মধ্যমে অর্থনীতিকে পঙ্গু করে দিয়েছে। গণতন্ত্রকে করেছে নির্বাসিত।

দল নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে সামনে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারিও দেন তারা।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2