• NEWS PORTAL

  • বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২

পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত যুবদলকর্মী শাওনের জানাজা ৫টায়

প্রকাশিত: ১৪:৩৪, ২৩ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত যুবদলকর্মী শাওনের জানাজা ৫টায়

মুন্সিগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় নিহত যুবদলকর্মী শাওনের জানাজা জুমার নামাজের পর অনুষ্ঠিত হওয়ার কথা থাকলে সেই সময়ে পরিবর্তন আনা হয়েছে। 

শুক্রবার বাদ আছর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে বিকাল ৫টায় জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। বিএনপির কেন্দ্রীর দপ্তর থেকে রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

এর আগে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শাওন।

এদিকে, রাতেই নিহত শাওনকে দেখতে হাসপাতালে যান বিএনপি নেতা মির্জা আব্বাস, আমানুল্লাহ আমানসহ বিএনপির সিনিয়র নেতারা। এ সময় নেতারা অভিযোগ করেন, পতন অবশ্যম্ভাবী জেনেই বিরোধীদের ওপর দমন নির্যাতনের পথ বেছে নিয়েছে সরকার।

গত বুধবার মুন্সিগঞ্জের মুক্তারপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ঘিরে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয় দলটির নেতাকর্মীদের। এ সময় পুলিশ, সাংবাদিকসহ আহত হন অর্ধশতাধিক। গুরুতর আহত শাওনসহ কয়েকজনকে নেয়া হয় ঢাকা মেডিকেলে। পরে ওই ঘটনায় বিএনপির ২৪ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বিএনপির দাবি, পুলিশের গুলিতে মারা গেছেন শাওন। মুন্সীগঞ্জ জেলার মীর কাদিম পৌরসভার ৮নং ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক ছিলেন। দুই বছর আগে তিনি বিয়ে করেন। তার এক বছরের একটি শিশু সন্তান রয়েছে বলে জানা গেছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর যুবদল নেতার মৃত্যতে গভীর শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বিভি/এজেড

মন্তব্য করুন: