• NEWS PORTAL

  • বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩

খালেদা জিয়ার কিছু হলে জনগণের সুনামি হবে: সোহেল

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২০, ২৫ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৯:২১, ২৫ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
খালেদা জিয়ার কিছু হলে জনগণের সুনামি হবে: সোহেল

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল বলেছেন, বছরের পর বছর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় গ্রেফতার করে জেলে রাখা হচ্ছে। আমাদের নেত্রীর যদি কিছু হয় তাহলে সারাদেশে জনগণের যেই সুনামি হয়ে যাবে তা ঠেকাবার মতো কোন শক্তি নেই।

বুধবার (২৫ জানুয়ারি) শহরের কাঠপট্টিতে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে হাবিব-উন-নবী খান সোহেল একথা বলেন। গণতন্ত্র হত্যা দিবস ও ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে ফরিদপুর জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় হাবিব-উন-নবী খান সোহেল বলেন, ‘গণতন্ত্র পুনরুদ্ধারের লক্ষ্যে বিএনপি নেতাকর্মীরা সর্বোচ্চ ত্যাগ শিকার করে হলেও আন্দোলনে ঝাপিয়ে পড়তে প্রস্তুত রয়েছেন। দেশ ও জনগণের স্বার্থেই এই সরকারকে ক্ষমতা থেকে সরে দাড়াতে হবে।’

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম বলেন, ১৯৭২-১৯৭৩ সালে যেভাবে ফ্যাসিবাদ কায়েম করা হয়েছিলো আজ সেভাবেই এই ফ্যাসিস্টরা চেপে বসেছে। আজ জনগণের ভোটের অধিকার নেই। মানুষের কথা বলার অধিকারও কেড়ে নেয়া হয়েছে।

জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসার সভাপতিত্বে এসময় বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য শাহ মোঃ আবু জাফর, মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুম জঙ্গি, জেলা বিএনপির জুলফিকার হোসেন জুয়েল, খন্দকার ফজলুল হক টুলু, আজম খান, কৃষক দলের সহ-সভাপতি নাসিরুল ইসলাম নাসির, জেলা বিএনপির সদস্য সচিব একেএম কিবরিয়া স্বপন, জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন, মহানগর বিএনপির সহ-সভাপতি ভিপি ইউসুফ সহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নেতারা বলেন, আওয়ামী লীগ সরকার গণতন্ত্রকে হত্যা করেছে। অবিলম্বে এই অবৈধ সরকারকে পদত্যাগ পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন দিতে হবে।

বিভি/এইচএ/এইচএস

মন্তব্য করুন: