• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

শিক্ষামন্ত্রীর কথায় কোনো লাগাম নেই: রেজাউল করীম

প্রকাশিত: ১৭:২৮, ১০ ফেব্রুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
শিক্ষামন্ত্রীর কথায় কোনো লাগাম নেই: রেজাউল করীম

শিক্ষামন্ত্রী একবার বলেন বইয়ে কোনো ভুল নেই। আবার বলেন ভুল আছে। তার কথায় কোনো লাগাম নেই বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাজধানীর খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউট বাংলাদেশ (কেআইবি) মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

রেজাউল করীম বলেন, শিক্ষামন্ত্রীর কথায় কোনো লাগাম নেই। তিনি একবার বলেন বইয়ে কোনো ভুল নেই। আবার বলেন ভুল আছে। বারবার তার এমন কথা মিথ্যা প্রমাণিত। যে দেশের শিক্ষামন্ত্রীর এমন অবস্থা, সে দেশের মানুষ ধ্বংসের পথেই যাবে। তিনি কীভাবে শিক্ষামন্ত্রী হন?

তিনি আরও বলেন, যারা বর্তমান পাঠ্যবইয়ের সিলেবাস তৈরি এবং বাস্তবায়নে কাজ করেছেন তাদেরকে ধিক্কার জানাই। অবশ্যই ধর্মীয় ইসলামী শিক্ষা সর্বত্র বাস্তবায়ন করতে হবে।

রেজাউল করীম বলেন, পাঠ্যবইয়ের প্রচ্ছদে পদ্মা সেতু, মেট্রোরেল ও টানেলের ছবি দিয়ে স্বজাতির প্রতি আরও আগ্রহী করা উচিত ছিল।

তিনি বলেন, নিত্যপণ্যের দাম লাগামহীন পাগলা ঘোড়ার মতো ছুঁটছে। মানুষ না খেয়ে অর্ধাহারে দিন যাপন করছে। এটা সহ্য করা যায় না।

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির বলেন, দেশের মানুষের বাকস্বাধীনতা নেই। ন্যায়ের পথে কথা বলার কোনো অবস্থা নেই। আমরা আজ নিষ্পেষিত।

মন্তব্য করুন: