• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

খালেদা জিয়াকে দেশেই চিকিৎসা নিতে হবে: আইনমন্ত্রী

প্রকাশিত: ১৭:৫৬, ১ মে ২০২৩

ফন্ট সাইজ
খালেদা জিয়াকে দেশেই চিকিৎসা নিতে হবে: আইনমন্ত্রী

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, ‘প্রধানমন্ত্রীর সহানুভূতি থেকেই খালেদা জিয়াকে ছাড় দেয়া হয়েছে। বাংলাদেশেই খালেদা জিয়াকে চিকিৎসা নিতে হবে।’

সোমবার (১ মে) দুপুরে কসবা পানিয়ারুপে সিরাজুল হক স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে উপজেলা প্রাথমিক শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

আনিসুল হক আরও বলেছেন, সামরিক সরকার নির্বাচন করতে পারবেন না বলেই তত্ত্বাবধায়ক সরকার নিয়োগ করা হয়েছিল। দেশের আদালত রায় দিয়েছে তত্ত্বাবধায়ক সরকার অবৈধ। আমরা সংবিধান অনুযায়ী সুষ্ঠু নির্বাচন করেছি। যদি সেই সুষ্ঠু নির্বাচনে কেউ না আসে, আর যদি কেউ নির্বাচনে যাওয়ার সময় অগ্নি সন্ত্রাস করে তাহলে সে দোষ আওয়ামী লীগের নয়। সেই দোষ বিএনপি সন্ত্রাসীদের। আগামী ২০২৪ সালের নির্বাচন কমিশন যেদিন সময় দিবেন সেই দিনই বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন হবে।

তিনি আরও বলেন, খালেদা জিয়া সুস্থ আছেন। নিয়মিত চেকআপের জন্য তিনি হাসপাতালে গিয়েছেন। বিএনপির আন্দোলনের জন্য খালেদা জিয়াকে মুক্তি দেয়া হয়নি। প্রধানমন্ত্রীর সহানুভূতি থেকেই তাকে ছাড় দেয়া হয়েছে। বাংলাদেশেই খালেদা জিয়াকে চিকিৎসা নিতে হবে। এ বিষয়ে বিদেশে যাবার বিবেচনার কোনো আইন নেই। তাই কোনো বিবেচনা করা হবে না।

কসবা উপজেলা শিক্ষক সমিতির সভাপতি এইচএম সারওয়ার হোসেনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আমিনুল এহসান খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রাশেদুল ভূঁইয়া কাওসার জীবন, উপজেলা শিক্ষা অফিসার নাছিমা আক্তার, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেনসহ উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা।

বিভি/এইচএস

মন্তব্য করুন: