• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

অভিনেতা সিদ্দিককে জামানতসহ হারানোর চ্যালেঞ্জ দিলেন তারেক 

প্রকাশিত: ১৬:৫৮, ২৬ মে ২০২৩

আপডেট: ১৭:৪৯, ২৬ মে ২০২৩

ফন্ট সাইজ
অভিনেতা সিদ্দিককে জামানতসহ হারানোর চ্যালেঞ্জ দিলেন তারেক 

পিআরপি চেয়ারম্যান তারিকুল ইসলাম ভূঁইয়া ও সিদ্দিকুর রহমান সিদ্দিক

কিংবদন্তি অভিনেতা আকবর হোসেন খান পাঠান ফারুকের মৃত্যুর পর ঢাকা-১৭ আসন শূন্য হয়েছে। ওই শূন্য আসনে নির্বাচনের দিনক্ষণ এখনো চূড়ান্ত হয়নি। তবে প্রার্থী হওয়ার দৌঁড়ে রয়েছেন একাধিক তারকাসহ অনেকে। এর মধ্যে অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক নৌকা প্রতীকের প্রার্থী হওয়ার আশা প্রকাশ করে সংবাদ সম্মেলন এবং পোস্টারিং করেছেন। সেই সঙ্গে ফেরদৌসও প্রার্থী হবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু সিদ্দিককে হারানোর চ্যালেঞ্জ দিয়েছেন জনতার অধিকার পার্টির (পিআরপি) চেয়ারম্যান তারিকুল ইসলাম ভূঁইয়া তারেক।

নিবন্ধন না পেলেও বিরোধী দলগুলোর সাথে আন্দোলনে রয়েছে পিআরপি। মাঠে থেকে নেতৃত্ব দিচ্ছেন দলটির চেয়ারম্যান তারেক। রাজনৈতিক দল হিসেবে নিবন্ধন পেতে নির্বাচন কমিশনের দেওয়া শর্তের বিরুদ্ধে আন্দোলন করে আলোচনায় এসেছিলেন এই তরুণ নেতা।

শুক্রবার (২৬ মে) দুপুরের দিকে নিজের ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করে অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিককে চ্যালেঞ্জ দিয়েছেন তিনি। ভিডিওর সাথে জুড়ে দেওয়া ক্যাপশনে তারেক লিখেছেন, ‘অভিনেতা সিদ্দিককে ওপেন চ্যালেঞ্জ। ঢাকা-১৭ আসনে আমার সাথে আপনার জামানত বাজেয়াপ্ত হবে। সাহস থাকলে আপনার দলীয় মার্কা নিয়ে কাউন্টার দিন। আমি স্বতন্ত্রভাবে কাউন্টার দেব।’

এছাড়াও সিদ্দিককে লাখ ভোটের ব্যবধানে হারানোর চ্যালেঞ্জ দিয়ে তারিকুল ইসলাম ভূঁইয়া লেখেন, ‘এক লক্ষ ভোটে আপনাকে পরাজিত করবো।’

নিজের ভিডিওটি সম্পর্কে তরুণ এই নেতা লেখেন, ‘যদি আমার এই ভিডিওটি কারো কাছে যেয়ে থাকে তার কাছে পৌঁছে দিবেন। পারলে চ্যালেঞ্জ মোকাবেলা করার জন্য মিডিয়ার সামনে চাপাবাজি না করে সরাসরি আসুন দেখি আপনার মেধা যোগ্যতা কতটুকু। আমি চ্যালেঞ্জ নিতে প্রস্তুত।

উল্লেখ্য, পিআরপি’র চেয়ারম্যান তারিকুল ইসলাম ভূঁইয়া তারেক এর আগে ফেনী সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়েছিলেন। এছাড়া ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-১ আসনে এমপি পদে আওয়ামী লীগ জোটের প্রার্থী শিরিন আখতারের কাছে পরাজিত হন তারেক।

বিভি/এজেড

মন্তব্য করুন: