• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩

পবিত্র কুরআনের আলো`র ১৫ তম আয়োজনের শুভ উদ্বোধন

প্রকাশিত: ১৫:৪৮, ৫ ডিসেম্বর ২০২২

ফন্ট সাইজ
পবিত্র কুরআনের আলো`র ১৫ তম আয়োজনের শুভ উদ্বোধন

পবিত্র মাহে রামাদানে বাংলাভিশনে প্রচারিত ইসলামি রিয়্যালিটি শো 'পুষ্টি পবিত্র কুরআনের আলো ২০২২’- এর বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন ও ২০২৩ সালের ১৫ তম আয়োজনের শুভ উদ্বোধন ঘোষনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাভিশনের চেয়ারম্যান আবদুল হক, প্রতিযোগিতার উপস্থাপক ও গবেষক প্রফেসর মোখতার আহমেদ, বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ, হাফেজ মাওলানা নাজির মাহমুদ, হাফেজ মাওলানা আতাউল্লাহ আল মামুন, অনুষ্ঠানের পরিচালক সৈয়দ জিহাদুল ইসলামসহ স্পন্সর প্রতিষ্ঠানের প্রতিনিধিরা। এছাড়াও অনুষ্ঠানে বিজয়ী শিক্ষার্থীদের পাশাপাশি তাদের ওস্তাদ ও অভিবাভকরাও উপস্থিত ছিলেন। 

 

রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্র মিলনায়তনে আয়োজিত এই অনুষ্ঠানের সুচনা করা হয় পবিত্র কুরআন তেলাওয়াত এর মাধ্যমে। আমন্ত্রিত অতিথি ও অভিভাবকগন পর্যায়ক্রমে তাঁদের অভিমত ব্যাক্ত করেন, এরপর অনুষ্ঠানের প্রথম, দ্বিতীয় ও তৃতীয়সহ বিভিন্ন ক্যটাগরিতে বিজয়ী প্রতিযোগীর হাতে চেক প্রদাণ করা হয়। বিজয়ীরা অতিথিদের কাছে থেকে চেক গ্রহণ করেন। 

সারা দেশ থেকে বিপুল সংখ্যক কুরআনে হাফেজ ইসলামি রিয়্যালিটি শো পুষ্টি পবিত্র কুরআনের আলো’ শিরোনামের এই প্রতিযোগীতায় অংশ নেয়

পুরো রামাদান মাসব্যাপী চলে এই প্রতিযোগীতা। সারা দেশ থেকে বিপুল সংখ্যক কুরআনে হাফেজ ইসলামি রিয়্যালিটি শো পুষ্টি পবিত্র কুরআনের আলো’ শিরোনামের এই প্রতিযোগীতায় অংশ নেয়। বিভিন্ন ধাপে বাছাই শেষ করে শ্রেষ্ঠ প্রতিযোগীদেরকে নিয়ে রমজান মাস ব্যাপী বাংলাভিশনে চলে এই আয়োজন। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার বাংলাভিশন। 
 

মন্তব্য করুন: