• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

৩৫৮ দিন পর টেস্ট খেলছেন সাকিব, শ্রীলঙ্কার শুভ সূচনা

প্রকাশিত: ১২:৪৭, ৩০ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
৩৫৮ দিন পর টেস্ট খেলছেন সাকিব, শ্রীলঙ্কার শুভ সূচনা

হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্যে মাঠে নেমেছে বাংলাদেশ দল। প্রথম টেস্ট হারের পর সিরিজে পিয়েছে থাকা বাংলাদেশ আজ শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচে নেমেছে। এই ম্যাচ দিয়ে দীর্ঘ ৩৫৮ দিন পর বাংলাদেশের জার্সিতে টেস্ট খেলতে নেমেছেন সাকিব। চট্টগ্রামে সিরিজের দ্বিতীয় টেস্টে লড়ছে বাংলাদেশ ও শ্রীলংকা। 

শনিবার (৩০ মার্চ) জহুর আহমেদ টস জিতে ব্যাটিংয়ে লংকানরা। লাঞ্চ ব্রেক পর্যন্ত তাদের সংগ্রহ বিনা উইকেটে ৮৮ রান।  শ্রীলংকার ব্যাটিং ওপেন করেন নিশান মাদুসকা ও দিমুথ করুনারত্নে এগিয়ে নিচ্ছেন দলের স্কোর। 

খালেদ, হাসানরা চেষ্টা করেন জুটি ভাঙ্গার। তবে তাদের ধৈর্য্যের পরীক্ষা নিয়ে উইকেট আগলে রাখেন দুই ওপেনার। সিলেটে প্রথম টেস্টে শ্রীলংকার কাছে হেরেছিলো স্বাগতিকরা। এই টেস্টটা সিরিজ বাঁচানোর চ্যালেঞ্জ শান্ত'র দলের। ম্যাচটা জিততেই হবে বাংলাদেশকে। 

প্রায় এক বছর পর টেস্ট দলে ফিরেছেন অভিজ্ঞ সাকিব আল হাসান। অভিষেক হয়েছে পেসার হাসান মাহমুদের। টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে লড়াই হয়েছে সমান তালে। টি-টোয়েন্টি সিরিজ জিতে নেয় শ্রীলংকা। ওয়ানডে সিরিজ জিতে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। দুই টেস্টের সিরিজে এবার সমতা আনার লক্ষ্য তাদের।   

বিভি/এজেড

মন্তব্য করুন: