• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রেকর্ড ১৭টি `ডাক` ইনিংস ম্যাক্সওয়েলের

প্রকাশিত: ১০:৩৩, ১২ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
রেকর্ড ১৭টি `ডাক` ইনিংস ম্যাক্সওয়েলের

আইপিএলে অনাকাঙ্খিত রেকর্ডটি করেই ফেললেন গ্লেন ম্যাক্সওয়েল। বৃহস্পতিবার ওয়াংখেড় স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে শূন্য রানে আউট হয়ে আইপিএলে রেকর্ড ১৭টি 'ডাক' ইনিংস খেললেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর অস্ট্রেলিয়ান হার্ড হিটার ব্যাটসম্যান। 


মুম্বাইয়ের লেগ স্পিনার শ্রেয়াস গোপালের অফ স্টাম্প লাইনে পিচ করা বলটির বাঁক বুঝতে ভুল করেছিলেন ম্যাক্সওয়েল। লেগ সাইডে ফ্লিক করতে গেলেন, বল সামান্য ভেতরে ঢুকে আঘাত হানল প্যাডে। এতটাই নিশ্চিত 'এলবিডব্লিউ' যে, আম্পায়ার আঙুল তোলার পর রিভিউ নেওয়ার কথাও ভাবেননি ব্যাঙ্গালুরুর হার্ড হিটার ব্যাটসম্যান। অজি তারকা অবশ্য আউটের ধরনের চেয়েও বড়ো ধাক্কা খেয়েছেন আউটের সময়ে। তার ইনিংসটি থেমেছে চার বলে শূন্য রানে।

এবারের আইপিএলে ছয় ইনিংসের মধ্যে যা তৃতীয়বার। আর তাতে একটি রেকর্ডও গড়ে ফেলেছেন ম্যাক্সওয়েল। এ নিয়ে আইপিএলে তার ‘ডাক’ ইনিংস হলো ১৭টি। এটাই সর্বোচ্চ। তবে ১৭ শূন্যে আরও দুইজনকে পাশে পাচ্ছেন ৩৫ বছরের ম্যাক্সওয়েল। ব্যাঙ্গালুরুর সতীর্থ দিনেশ কার্তিক ও মুম্বাইয়ের রোহিত শর্মা আইপিএলে সমানবার শূন্য রানে আউট হয়েছেন। তবে একটা জায়গায় দুই ভারতীয় থেকেও এগিয়ে ম্যাক্সওয়েল। ১৭ ম্যাচে শূন্য রানে আউট হতে সবচেয়ে কম ১২৬ ইনিংস খেলেছেন এই ব্যাটিং অলরাউন্ডার। কার্তিকের ইনিংস সংখ্যা ২২৬, রোহিতের ২৪২টি।
 

মন্তব্য করুন: