• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ওল্ড ট্রাফোর্ডের মহারণে লিভারপুলের হার, সেমিতে ম্যানইউ

প্রকাশিত: ১২:৩২, ১৮ মার্চ ২০২৪

ফন্ট সাইজ
ওল্ড ট্রাফোর্ডের মহারণে লিভারপুলের হার, সেমিতে ম্যানইউ

এফএ কাপের কোয়ার্টার ফাইনালে চরম নাটকীয়তা ও রোমাঞ্চে ভরা ম্যাচ উপহার দিয়েছে লিভারপুল ও ম্যানচেস্টার ইউনাইটেড। রুদ্ধশ্বাস এক 'মহারণের' সাক্ষী হয়ে থাকলো ওল্ড ট্রাফোর্ড। সাত গোলের ম্যাচে লিভারপুলকে হারিয়ে সেমিফাইনালে উঠেছে ম্যানইউ।

রবিবার রাতে শেষ চারে ওঠার লড়াইয়ে লিভারপুলকে ৪-৩'এ হারিয়ে এফএ কাপের সেমিতে উঠেছে ম্যানইউ। কোয়ার্টার ফাইনালের অন্য ম্যাচে চেলসি ৪-২'এ লেস্টার সিটিকে হারিয়ে সেমির টিকেট নিয়েছে। 

ইংলিশ এফএ কাপে দ্বিতীয় সর্বাধিক ১২বারের চ্যাম্পিয়ন ম্যানইউ। গত মৌসুমে ফাইনালও খেলেছে। তবে ম্যানসিটির কাছে ২-১'এ হারতে হয়েছে ফাইনাল। এবার মৌসুমের শুরু থেকেই ধারাবাহিকতার অভাবে ভুগছে ওল্ড ট্রাফোর্ডের ক্লাবটি। 

ঘরের মাঠে এফএ কাপের কোয়ার্টার ফাইনালে লিভারপুলের বিপক্ষে শুরু থেকেই নজরকাড়া নৈপুণ্য উপহার দেয় ম্যানইউ। ম্যাচের দশম মিনিটে স্কট ম্যাকটোমিনের গোলে এগিয়েও যায় স্বাগতিকরা। মৌসুমের শুরু থেকে দারুণ ছন্দে থাকা লিভারপুলকে ৪৪ মিনিটে ম্যাক অ্যালিয়েস্তের সমতায় ফেরানোর পর যোগ করা সময়ে মোহামেদ সালাহ লিড এনে দেন।

৮৭ মিনিটে ম্যানইউর আন্তোনি গোল করলে অতিরিক্ত ৩০ মিনিটে গড়ায় 'মহারণ'। লিভারপুল সেখানে হার্ভি এলিয়টের গোলে ফের এগিয়ে গেলে মার্কাস রাশফোর্ড সমতায় ফেরান স্বাগতিকদের। যোগ করা সময়ে লিভারপুলের তরুণ ফরোয়ার্ড আমাদ দিয়ালো স্কোরলাইন ৪-৩ করে দলকে জয়ের উৎসবে মাতান। 

বিভি/এজেড

মন্তব্য করুন: