• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বাংলাদেশে খেলার জন্য আইপিএল ছাড়লেন সিকান্দার রাজা

প্রকাশিত: ১৬:৪৯, ২৭ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
বাংলাদেশে খেলার জন্য আইপিএল ছাড়লেন সিকান্দার রাজা

সিকান্দার রাজা- ছোট দলের এক বড় তারকা। জিম্বাবুয়ের এই ক্রিকেটারের অলরাউন্ডার ফর্মের কারণে বিশ্বের সব লিগেই ডাক পান। খেলছেন এবারের আইপিএলেও। কিন্তু নিজের দেয়া কথা রেখে আইপিএল ছাড়ছেন সিকান্দার। বাংলাদেশের মাটিতে সিরিজ খেলতে আসছে জিম্বাবুয়ে। আর ওই সিরিজে অংশ নিতে আইপিএল ছেড়ে দেশে গেছেন রাজা।

কিছুদিন আগে এক ওয়েবসাইটে সাক্ষাৎকারে রাজা বলেছিলেন- ‘যে দলের সঙ্গেই খেলা থাকুক, যদি জিম্বাবয়ে আমাকে দলে নেয় তাহলে আমি যেকেনো লিগ বাদ দিয়ে জাতীয় দলে খেলবো। যদি সেটা নাইজেরিয়াও হয়।’ নিজের দেয়া এই কথা রেখেছেন রাজা। বাংলাদেশের বিরুদ্ধে সিরিজ খেলতে আসছেন তিনি।

এবারের আইপিএলে পাঞ্জাব কিংসে খেলছিলেন ৩৮ বছর বয়সী এই অলরাউন্ডার। এই সিরিজের জন্য গত বুধবার দল ঘোষণা করে জিম্বাবুয়ে, যেখানে অধিনায়ক রাজা। ৩ মে থেকে শুরু টি–টোয়েন্টি সিরিজে বাংলাদেশের মুখোমুখি হবে জিম্বাবুয়ে। পাঁচটি টি–টোয়েন্টি ম্যাচ খেলবে দুদল।

শনিবার (২৭ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্স’- এ আইপিএল ছেড়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন রাজা নিজেই। ওই পোস্টে রাজা দুটি ছবি পোস্ট করে সেটার ক্যাপশনে লিখেছেন, আমাকে দলে নেয়ার জন্য পাঞ্জাব কিংস, আইপিএল এবং ভারতকে ধন্যবাদ। প্রতিটি মিনিট উপভোগ করেছি। এখন জাতীয় দলের হয়ে দায়িত্ব পালনের সময়। আবার দেখা হবে, ইনশা আল্লাহ।

আগামীকাল বাংলাদেশে আসার কথা রয়েছে জিম্বাবুয়ে দলের। আগামী ৩ মে চট্টগ্রাম স্টেডিয়ামে শুরু হবে বাংলাদেশের-জিম্বাবুয়ে প্রথম টি-টোয়েন্টি। বাংলাদেশের বিপক্ষে সিরিজ শেষেআবারও আইপিএলে খেলার সুযোগ রয়েছে রাজার হাতে। 

সিরিজের প্রথম তিন ম্যাচ সাগরিকা খ্যাত চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আর শেষ দুটি ম্যাচ হবে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে। পঞ্চম টি-টোয়েন্টি হবে দিনের আলোতে। বাকি সবগুলো ম্যাচ শুরু হবে সন্ধ্যা ছয়টায়।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2