• NEWS PORTAL

  • সোমবার, ১৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল

প্রকাশিত: ২২:২৭, ২৮ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দল

ছবি: বিমানবন্দরে জিম্বাবুয়ে দল

পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে রবিবার (২৮ এপ্রিল) বাংলাদেশে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। ৩ মে চট্টগ্রামে শুরু হবে সিরিজ। প্রথম তিনটি ম্যাচ চট্টগ্রামে হবার পর; বাকি দুই ম্যাচ হবে ঢাকায়। 

ভালো কোন দল না পাওয়ায়, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে জিম্বাবুয়ের বিপক্ষেই শেষ প্রস্তুতি সিরিজ খেলছে বাংলাদেশ। বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রের বিপক্ষে এবং মূল টুর্নামেন্টের আগে আরও দু'টি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। বিসিবি অবশ্য চেষ্টা করছে বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রে ভারতের বিপক্ষে অন্তত একটি ম্যাচ আয়োজনের। তবে তা নিশ্চিত হবার আগে পূর্ণাঙ্গ সিরিজ বলতে জিম্বাবুয়ের বিপক্ষেই শেষ সিরিজ নাজমুল শান্তদের।

৩ মে থেকে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে এই সিরিজ। সিকান্দার রাজার নেতৃত্বে ১৫ সদস্যের জিম্বাবুয়ে দল বিকেলে ঢাকায় পৌঁছেছে। রাতেই চট্টগ্রাম পৌঁছেছে সফরকারী দল।

অভিজ্ঞ ক্রিকেটারদের নিয়েই এই সিরিজের জন্য দল গড়েছে জিম্বাবুয়ে। যদিও টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা হচ্ছে না আফ্রিকান দেশটির।  বাছাই পর্ব থেকে বিদায় নিয়েছে তারা। এই সিরিজের জন্য শুক্রবার থেকে চট্টগ্রামে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ দল। 

বিভি/এমআর

মন্তব্য করুন: