• NEWS PORTAL

  • বুধবার, ০১ মে ২০২৪

নাদাল-জকোভিচের পোস্ট ভাইরাল, তারকাদের দারুণসব কমেন্ট

প্রকাশিত: ১৬:৫৮, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
নাদাল-জকোভিচের পোস্ট ভাইরাল, তারকাদের দারুণসব কমেন্ট

কথায় আছে, মানিকে মানিক চেনে। হ্যা, কীর্তিমানরাই প্রকৃত কীর্তিমানদের সম্মান দিতে জানে। এইতো দুই টেনিস তারকা রাফায়েল নাদাল এবং নোভাক জোকোভিচের কথাই ধরুন না। টেনিস বিশ্বের অন্যতম সেরা এই দুই তারকা, একে অপরের বিপক্ষে লড়েছেন কতোবার। একে অপরের বিপক্ষে পেয়েছেন জয় এবং পরাজয়ের স্বাদও।

কিন্তু টেনিস বিশ্বের এই দুই মহাতারকার যখন দেখা হয়ে গেল একে অপরের সাথে, ঠিক তখনই তাদের বিনয়ী আচরণ ছিল মনে রাখার মতো। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় ইন্ডিয়ান ওয়েলস মাস্টার ১০০০ প্রতিযোগিতার কদিন আগে একই বিমানে ভ্রমণের সময় নাদালে সঙ্গে ছবি তুলেছিলেন জকোভিচ। যা গতকাল সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন নোভাক জকোভিচ। পোস্টটি ইতোমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

ছবির ক্যাপশনে জকোভিচ লিখেছেন, যুক্তরাষ্ট্র যাওয়ার পথে দারুণ ভ্রমণসঙ্গী। পোস্টটিতে কমেন্ট কছেন বিভিন্ন বিখ্যাত তারকা। 

টেনিস তারকা টমাস এচেভেরি বলেছেন, ‘আর কি জায়গা খালি আছে?’। এছাড়াও বিখ্যাত সঙ্গীত শিল্পী মার্তিন ফিলিপোভস্কি কমেন্ট করেছেন এই ছবিতে। যেখানে তিনি বলেছেন এটি টেনিসের ‘বছর সেরা ছবি’। 

আগামী ৩ মার্চ কার্লোজ আলকারেজের সঙ্গে এক প্রীতি ম্যাচ খেলবেন স্প্যানিশ টেনিস তারকা রাফায়েল নাদাল। এ কারণে বিমানে চড়েছিলেন তিনি। এরপর অবশ্য ইন্ডিয়ান ওয়েলস টেনিসও খেলবেন তিনি।  অপরদিকে চলতি বছর অস্ট্রেলিয়ান ওপেন টেনিসের সেমিফাইনালে বাদ পড়েছিলেন জোভোভিচ। তবে তাঁর পরবর্তী গন্তব্য ইন্ডিয়ান  ওয়েলস। যে টুর্নামেন্ট খেলতে ওই বিমানে চাপেন জকোভিচ।

সবশেষ ২০১৯ সালে ইন্ডিয়ান ওয়েলস টেনিসের অংশ নিয়েছিলেন জকোভিচ। এরপর অবশ্য, ৪ বছর সে টুর্নামেন্টে অংশ নেননি। চলতি বছর আবারও এই টুর্নামেন্টে দেখা যাবে মাস্টারমাইন্ড এই টেনিস তারকাকে। সবমিলিয়ে পাঁচবার এই টুর্নামেন্ট বগলদাবা করেন তিনি।

বিভি/এজেড

মন্তব্য করুন: