• NEWS PORTAL

  • বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

মিছিল নিয়ে বেরিয়ে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মারামারি (ভিডিও)

প্রকাশিত: ২০:৩২, ২২ নভেম্বর ২০২২

আপডেট: ২০:৪৫, ২২ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
মিছিল নিয়ে বেরিয়ে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মারামারি (ভিডিও)

হার দিয়ে কাতার বিশ্বকাপ শুরু করেছে আর্জেন্টিনা। ব্রাজিল এখনো মাঠে নামেনি। কিন্তু আর্জেন্টিনার হারের পর ভক্তদের মধ্যে কাজ করছে তুমুল উত্তেজনা। বিশেষ করে হারের ক্ষত যখন পোড়াচ্ছে আর্জেন্টাইন ভক্তদের, তখন ব্রাজিল ভক্তদের টিটকারি জ্বালার ওপর বিষফোঁড়া হয়ে দাঁড়িয়েছে। আর এ নিয়েই বেঁধেছে সংঘর্ষের ঘটনা।

ভারতের কেরালা রাজ্যের কোল্লাম জেলায় আর্জেন্টিনা ও ব্রাজিল ভক্তদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।। আর সংঘর্ষের এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, গত রবিবার কোল্লামে দু’দলের সমর্থকরা নিজ দলের সমর্থনে রাস্তায় মিছিল বের করেছিলেন। সেখানেই সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। লোহার রড নিয়ে দুই দলের সমর্থকরা একে অপরের দিকে তেড়ে যান। ব্যাপক মারামারি, হাতাহাতিতেও জড়িয়ে পড়ে দুই দলের সমর্থকরা।পরে ঘটনা দেখে স্থানীয় বাসিন্দারা এগিয়ে আসেন। তাদের মধ্যস্থতায় বিষয়টি থেমে যায়। 

তবে এই ঘটনায় দু’দলের কয়েকজন সমর্থক আহত হয়েছেন। দেশটির সংবাদ সংস্থা এএনআই বলেছে, কোল্লাম জেলায় ফুটবল সমর্থকদের সংঘর্ষের ভিডিও দেখে কেরালা পুলিশ একটি এফআইআর নথিভুক্ত করেছে।

 

তবে যিনি সেই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করেছেন, তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে পুলিশ। পুলিশের দাবি, সেই ভিডিও দেখে অন্যত্র সমর্থকদের মধ্যেও উত্তেজনা ছড়িয়ে পড়তে পারে।

উল্লেখ্য, কেরালা রাজ্যে ফুটবল ব্যাপক জনপ্রিয়। রাজ্যের মাল্লাপুরমে দুই দেশের সমর্থকরা মেসি এবং নেইমারের বিশাল আকারের কাটআউট একটি নদীতে লাগিয়েছিলেন। বিশ্বকাপের সময় রাজ্যজুড়েই চরমে থাকে উন্মাদনা। মারামারিও নতুন ঘটনা নয়। এর আগেও সেখানে সংঘর্ষ হয়েছে।

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন: