• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কুষ্টিয়ায় কৃষকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৭:৫৩, ২৩ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১৭:৫৩, ২৩ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
কুষ্টিয়ায় কৃষকের মরদেহ উদ্ধার

কুষ্টিয়া সদরের বিত্তিপাড়া এলাকার গজ্নবীপুর গ্রামের মাঠ থেকে গলায় ফাঁস দেওয়া এবং পা বাঁধা অবস্থায় এক কৃষকের মরদেহ পাওয়া গিয়েছে। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় স্থানীয়দের কাছে সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

নিহতের নাম মফিজ মন্ডল (৫৬)। কুষ্টিয়া সদরের বিত্তিপাড়া এলাকার গজ্নবীপুরের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার পর মফিজ বাড়ির কাছের চায়ের দোকান থেকে চা খেয়ে চলে যান। এরপর তিনি বাড়ি ফেরেননি। সকালে স্থানীয় কৃষকরা ধান ক্ষেতে কাজ করতে গিয়ে তার মরদেহ দেখতে পায়। তিনি বলেন, মরদেহের গলা আর হাতে একই ধরনের রশি দিয়ে বাঁধা ছিল। ধারণা করা হচ্ছে, অন্য কোনো জায়গায় তাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে মরদেহ এখানে এনে ফেলে গেছে।

নিহতের ছোট ভাই আজিজুল হক জানান, বেশ কিছুদিন ধরে পরিবারের মধ্যে জমি জায়গা সংক্রান্ত দ্বন্দ্বে নিজেদের মধ্যে বিরোধ চলছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইসলামী বিশ্ববিদ্যালয়(ইবি) থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক আননুর জায়েদ বলেন, ‘মরদেহের হাত, পা, গলায় রশি বাঁধা অবস্থায় আমরা পেয়েছি। তাছাড়া দাঁতে আঘাতের চিহ্ন আছে। তাকে পূর্বপরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। তবে ঠিক কি কারণে বা কারা মফিজ মন্ডল নামের ওই ব্যাক্তিকে হত্যা  করেছে সেবিষয়ে তদন্ত করে দেখছে পুলিশ। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছোট ভাই আজিজ মন্ডলকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

বিভি/এনএ

মন্তব্য করুন: