• NEWS PORTAL

  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

দৈনিক ডিম ও কলা দিয়ে দিন শুরু করেন শ্রাবন্তী

প্রকাশিত: ১১:৪৭, ৬ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ১৬:২৫, ৬ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
দৈনিক ডিম ও কলা দিয়ে দিন শুরু করেন শ্রাবন্তী

ভারতীয় বাংলা সিনেমা জগতের লাস্যময়ী নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় দুই বাংলাতেই সমান জনপ্রিয়। প্রায় ২০ বছর ধরে ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন তিনি। তার ভক্ত সংখ্যাও অনেক। আর সব ভক্তই তার হাঁড়ির খবর জানতে চান। আগ্রহের কেন্দ্রবিন্দুতে আছে, এই মিষ্টি নায়িকার খাদ্যাভ্যাস ও দৈনন্দিন রুটিন।

মিষ্টি মেয়ে শ্রাবন্তীর যেন বয়স বাড়ে না, কিংবা বয়স বাড়লেও রূপ যেন কমে না। দিনদিন তার রূপের টাটকা ছবি সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাচ্ছে। নেটিজেনরা যতই শ্রাবন্তীর পেছনে কেচ্ছা করুক না কেন, অভিনেত্রীর প্রতি রয়েছে তীব্র আকাঙ্খা। অনেকেই জানতে চান- সকাল থেকে রাত পর্যন্ত কী খান শ্রাবন্তী। তার খাদ্যতালিকার হিট লিস্টে আছে ডিম আর কলা। যেদুটি তিনি নিয়ম করে দৈনিক খান। দেখে নিন শ্রাবন্তীর দৈনিক খাদ্য তালিকা।

সকাল: শ্রাবন্তীর সকালের খাবারের তালিকায় দৈনিক ডিম ও কলা  থাকে। এ দুটা খাবার ছাড়া যেন দিনই শুরু হয় না। তাছাড়া সকালে তিনি কম চর্বিযুক্ত দুধ আর ভারতীয় হালকা কোনো খাবার খান। সকালে ভারী খাবার একদমই খান না তিনি।

দুপুর: দুপুরেই একটু ভারী খাবার খান শ্রাবন্তী। মাছ বা মাংস যেকোনো এক পদ থাকে দুপুরে। সঙ্গে প্রচুর সবজি, এক মুঠো লাল চালের ভাত, আর সালাদ। এই তারকার সালাদ খুব সাদাসিধে ধরনের। শসা আর গাজরে সামুদ্রিক লবণ ছিটিয়েই খেয়ে নেন তিনি।

সন্ধ্যার নাশতা: এই সময়টা বড্ড অনিয়ম করেন লাস্যময়ী শ্রাবন্তী। কী খাবেন কী খাবেন না এই হিসেবে যান না এই সময়টাতে। তবে প্রিয় খাবারের তালিকায় রয়েছে বাড়িতে বানানো পাস্তা, সঙ্গে থাকবে গরগনজোলা চিজ।

নৈশভোজ: রাতে তেল ছাড়া একটি রুটি অথবা অল্প ভাত খান। সঙ্গে থাকে ডাল, সবজি আর গ্রিল করা এক টুকরা মুরগি। আর গভীর রাতে খিদে পেলে মিষ্টি, দুধ বা ফলজাতীয় কিছু খেয়ে নেন তিনি।

এভাবেই শ্রাবন্তী ধরে রেখেছেন নিজের ফিটনেস। ফিটনেস আর রূপ দিয়ে এখনো সমান তালে চালিয়ে যাচ্ছেন নিজের ক্যারিয়ার। ওদিকে ছেলে বড় হয়ে বিয়ের বয়স ছুঁলেও মায়ের বয়স যেন ফ্রেমে বাঁধা হয়েছে।

বিভি/এজেড

মন্তব্য করুন: