• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

এবারের মেট গালায় অংশ নেবেন না প্রিয়াঙ্কা

প্রকাশিত: ১৯:৪৬, ২৬ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
এবারের মেট গালায় অংশ নেবেন না প্রিয়াঙ্কা

বলিউডের এ সময়ের সাড়া জাগানো, দর্শকনন্দিত ও শীর্ষস্থানীয় নায়িকাদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া অন্যতম। তবে নিজের ক্যারিয়ারের গণ্ডি বলিউড থেকে হলিউডে বিস্তৃত করার অভিপ্রায়ে বলিউডে জনপ্রিয়তার চূড়ায় থেকেও প্রিয়াঙ্কা চোপড়া চলে গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে। হলিউডে নিজের ক্যারিয়ারের বিস্তৃতি ঘটানোর লক্ষ্যে সেখানকার নানা ধরনের আয়োজনে প্রিয়াঙ্কার সর্ব উপস্থিতি পরিলক্ষিত হয়। যার মধ্যে মেট গালা অন্যতম। যে অনুষ্ঠানে প্রিয়াঙ্কাকে প্রতিবছর উপস্থিত থাকতে দেখা যেত। কিন্তু এবারের মেট গালায় প্রিয়াঙ্কা অংশ নেবেন না বলে জানিয়েছেন নিজেই।

বিশ্বের অন্যতম সেরা ফ্যাশন শো মেট গালা। সেখানে অদ্ভুত সাজ-পোশাকে উপস্থিত হন তারকারা। প্রতিবছর মেট গালায় অংশ নিয়ে রীতিমতো নজর কাড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। তবে এবার আর দেখা যাবে না তাকে। এবারের আসরে অনুপস্থিত থাকার বিষয়টি নিজেই জানিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি তার প্রযোজিত ডকুমেন্টারি সিনেমা ‘টু কিল আ টাইগার’র প্রচারণার সময় এক সাক্ষাৎকারে এই খবরটি নিশ্চিত করেছেন তিনি।

এ প্রসঙ্গে প্রিয়াংকা বলেন, চলতি বছর মেট গালায় অংশ নিচ্ছি না আমি। তাই আমি জানি না এবার কারা সেখানে অংশ নেবেন। কিন্তু এ বছরের আসরে শুটিং নিয়ে ব্যস্ত থাকায় যোগ দিতে পারছি না। আমি এটা খুব মিস করব। প্রতি বছর মেট গালায় সবার সৃজনশীলতা দেখতে ভীষণ ভালো লাগে আমার।

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক শহরে প্রতি বছর মে মাসের প্রথম সোমবার অনুষ্ঠিত হয় ফ্যাশন শো মেট গালা। এ বছরও তার ব্যতিক্রম হচ্ছে না। বিশ্বের নানা দেশ থেকে নির্ধারিত থিম ড্রেসে সেজে হাজির হবে অভিনয়শিল্পীরা। তারকাদের মিলনমেলায় পরিণত হয় মেট গালার আসর।

চলতি বছর মেট গালার থিম হল ‘দ্য গার্ডেন অফ টাইম’। জেজি ব্যালার্ডের লেখা ছোট গল্প ‘দ্য গার্ডেন অফ টাইম’ থেকে অনুপ্রাণিত হয়েই মূলত এবারের থিম নির্বাচন করা হয়েছে। ১৯৬২ সালে প্রকাশের পর সাড়া ফেলেছিল গল্পটি। গত ফেরুয়ারিতে এবারের মেট গালার থিম ঘোষণা করা হয়েছিল।

বিভি/জোহা/টিটি

মন্তব্য করুন: