• NEWS PORTAL

  • বুধবার, ০৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নেহা কাক্কারের দুঃখময় অতীত, এক ঘরে থাকতে হয়েছে ৫ জনের সঙ্গে

প্রকাশিত: ২০:০৪, ২৬ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
নেহা কাক্কারের দুঃখময় অতীত, এক ঘরে থাকতে হয়েছে ৫ জনের সঙ্গে

ভারতীয় সঙ্গীত জগতের অন্যতম জনপ্রিয় গায়িকা নেহা কাক্কার। বর্তমানে খ্যাতির চূড়ায় থাকলেও কোনো না কোনো ইস্যুতে তাকে নিয়ে ট্রল করেন নেটিজেনরা। আজকের এই ফিটফাট নেহার অতীত এমন ছিল না। অর্থ কষ্টসহ নানান অভাবে বড্ড দুর্বিষহ জীবন কাটাতে হয়েছে এই গায়িকাকে। এমনকি এক ঘরে থাকতে হয়েছে পরিবারের পাঁচজনকে নিয়ে।

এক সময় রোজগারের কারণে পরিবার-সহ দিল্লি চলে যান নেহা। একটি মাত্র ঘরে দুই ভাইবোন এবং বাবা-মায়ের সঙ্গে থাকতেন নেহা। তবে তাঁর জার্নি অনেকের কাছেই অনুপ্রেরণা। যা সাধারণ মানুষকে স্বপ্ন দেখায়। বিভিন্ন অনুষ্ঠানে বা সাক্ষাৎকারে বারবার তিনি বলেছেন নিজের অতীত জীবনের গল্প।

১৯৮৮ সালের ৬ জুন উত্তরাখণ্ডে জন্ম নেহার। খ্যাত হওয়ার পর কপিল শর্মা শো সহ বহু সাক্ষাৎকারেই নেহা জানিয়েছিলেন তাদের পরিবারের আর্থিক পরিস্থিতি ভাল ছিল না।একেবারে নিম্ন মধ্যবিত্ত পরিবারের অত্যন্ত সাধারণ একটা মেয়ে ছিলেন নেহা। অভাবের মধ্য দিয়েই কেটেছে ছোটবেলা। 

বাবার সঙ্গে জাগরণে যাওয়ার স্মৃতি আজও মনে পড়েছে তাঁর। প্লেব্যাক সিঙ্গার সনু কক্করের ছোট বোন তিনি। তাদের একটা ভাইও রয়েছে, নাম টনি কক্কর। টনিও গায়ক।

তিনি দিল্লির উত্তম নগরের নিউ হলি পাবলিক স্কুল থেকে পড়াশোনা করেন। গ্র্যাজুয়েশন করতে পারেননি। পরে, যখন তিনি একাদশ শ্রেণিতে পড়েন, তখন সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর সিজন ২-এ প্রতিযোগী হিসাবে উপস্থিত হন এবং তারপরে বলিউডে তার গানের যাত্রা শুরু করেন।

নেহা পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংকে বিয়ে করেন। এর আগে আদিত্য নারায়ণ ও হিমাংশ কোহলির সঙ্গে নেহার নাম জড়িয়েছিল। রোহনপ্রীত সিং পঞ্জাবের বাসিন্দা। সারেগামাপা লিটল চ্যাম্পসের মাধ্যমে লাইমলাইটে প্রবেশ করেন।

২০০৯ সালে সম্প্রচারিত ‘না আনা ইস দেশ লাডো’ নামের হিন্দি ধারাবাহিকের গানে নিজের কণ্ঠ দেন নেহা। এরপরে বলিউডে তার যাত্রা থেমে থাকেনি।

কিন্তু পুরনো স্মৃতি আজও ভোলেননি নেহা। গত বছর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুটি ছবি শেয়ার করেন তিনি। একটি যেখানে তিনি একটি গ্র্যান্ড বাংলোর বাইরে পোজ দিচ্ছেন এবং আরেকটি ছবিতে, তিনি তার পুরনো বাড়ির পাশে দাঁড়িয়ে। অতীতকে আজও স্মরণ করেন। তাই হয়তো কোনও প্রতিযোগীর জীবন সংগ্রামের কথা শুনলে তার চোখ ভিজে যায়। সূত্র- নিউজ এইটিন 

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2