• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

হোটেল থেকে জনপ্রিয় চলচ্চিত্র পরিচালকের মেয়ের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০০:৪৮, ৮ এপ্রিল ২০২৪

আপডেট: ০৯:২৪, ৮ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
হোটেল থেকে জনপ্রিয় চলচ্চিত্র পরিচালকের মেয়ের মরদেহ উদ্ধার

ছবি: সামিয়া রহমান সৃষ্টি

রাজধানীর যাত্রাবাড়ী থানার একটি আবাসিক হোটেল থেকে প্রয়াত জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহানের মেয়ে সামিয়া রহমান সৃষ্টির (৩৪) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৭ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দক্ষিণ যাত্রাবাড়ী ক্যামব্রিয়ান স্কুল সংলগ্ন ‘রংধনু’ আবাসিক হোটেলের ২১০ নম্বর কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির হোসেন জানান, ‘সন্ধ্যার পর হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে হোটেলের দ্বিতীয় তলার ২১০ নম্বর কক্ষ থেকে ওই নারীর মরদেহটি উদ্ধার করা হয়। জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় ছিলো। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার শরীরে দৃশ্যমান কিছু আঘাতের চিহ্ন ছিলো।’ 

আরও পড়ুন: স্ত্রীর একদিন পরেই মারা গেলেন পরিচালক সোহানুর রহমান সোহান

 
তিনি বলেন, সামিয়া রহমান উত্তরা ৩ নম্বর সেক্টরের ২ নম্বর রোডে স্বামী তানিমের সঙ্গে থাকতেন। আর তার বাবা চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান। পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া করে বাসা থেকে বের হয়েছিলেন তিনি। আজ দুপুরে যাত্রাবাড়ীর ওই আবাসিক হোটেলে ওঠেন। হোটেল কর্তৃপক্ষ ইফতার নিয়ে ওই কক্ষের দরজা নক করে। তবে কোনো সাড়াশব্দ না পেয়ে পরবর্তীতে থানায় খবর দেয়। এরপর সেখানে গিয়ে রুমের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়। 

বিভি/এমআর

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2