• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

চাকরি ছেড়ে বসের সামনে ব্যান্ডপার্টি করলেন তরুণ (ভিডিও)

প্রকাশিত: ১৯:০৯, ২৭ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
চাকরি ছেড়ে বসের সামনে ব্যান্ডপার্টি করলেন তরুণ (ভিডিও)

বিশ্বজোড়া চাকরির বাজার বেশ চড়া। মান সম্মত চাকরি পাওয়া কষ্টসাধ্য। অনেকেই চাকরি পেলেও তা হয়তো পছন্দ হয় না। তখন মনের জোরে টিকে থাকার জন্য চাকরি করতে হয়। সুযোগ মতো ওই চাকরিটাও ছেড়ে দিতে চান কেউ কেউ। তবে চাকরি যাওয়াটা সব সময়েই কষ্টের। কিন্তু এই তরুণের বেলায় দেখা গেল ভিন্ন চিত্র। চাকরি ছেড়ে দিয়ে বসের সামনে ঢাকঢোল পিটিয়ে নাচানাচি করলেন ওই তরুণ।

ঘটনাটি ঘটেছে ভারতের পুনেতে। চাকরি ছেড়ে সোজা বাড়ি চলে না যেয়ে বরং তার বন্ধুদের জানালেন তারা যেন ঢাকঢোল বাদকদের নিয়ে তার অফিসের সামনে হাজির হন। বন্ধুরা তাই করলেন। তারপর পুনের বাসিন্দা অনিকেত তার অফিস থেকে বেরিয়ে আসেন। অফিসের দরজায় অনিকেত ঢাকঢোল নিয়ে আনন্দে মেতে ওঠেন। তাও আবার তার বসের সামনে।

তার বসকে বিদায় জানিয়ে চাকরি ছেড়ে আনন্দে ঢাকঢোল বাজিয়ে নেচে ওঠেন অনিকেত। বস তাতে রেগে গেছেন বলেই মনে হয়েছে। তিনি কয়েকজন ঢোল বাদককে ধাক্কাও মারেন বলে দেখা গেছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anish Bhagat (@anishbhagatt)

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হুহু করে ছড়িয়েছে। অনিকেতের দাবি, ৩ বছরে তার মাইনে বেড়েছে নামমাত্র। সেই সঙ্গে বসের খারাপ ব্যবহার সহ্য করতে হয়েছে। বস তাঁকে সম্মান দিতেন না। এসব সহ্য করতে না পেরে তিনি চাকরি ছেড়েছেন। এখন তিনি ফিটনেস ট্রেনার হিসাবে নিজের পেশাগত জীবনকে এগিয়ে নিয়ে যেতে চান। 

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2