• NEWS PORTAL

  • শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

গ্যাস বিস্ফোরণঃ ছেলে-মেয়ের পর মারা গেলেন বাবাও

প্রকাশিত: ১৭:১২, ৪ ডিসেম্বর ২০২১

আপডেট: ১৭:১২, ৪ ডিসেম্বর ২০২১

ফন্ট সাইজ
গ্যাস বিস্ফোরণঃ ছেলে-মেয়ের পর মারা গেলেন বাবাও

ফাইল ছবি

মুন্সীগঞ্জ শহরের উপকণ্ঠ চরমুক্তারপুর এলাকায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে স্বামী-স্ত্রী ও দুই সন্তানসহ চারজন দগ্ধের ঘটনায় ছেলে-মেয়ের পর বাবারও মৃত্যু হয়েছে। 

শনিবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টায় বাবা মো. কাউসার খান (৪২) মারা যান। এই নিয়ে এই ঘটনায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো তিনজনে। তাঁর শরীরের ৫৪ শতাংশ দগ্ধ হয়েছিলো। 

এর আগে গত বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) কাউসার খান-এর ছেলে ইয়াসিন খান (৫) ও মেয়ে নহর খান-এর মৃত্যু হয়েছে। এছাড়া দগ্ধ মা শান্তা বেগম (৩৮) আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর (৩৮) শরীরের ৪৮ শতাংশ পুড়ে গেছে। 

নিহত কাউসার খান-এর ভগ্নিপতি আব্দুল্লাহ আল মাসুদ সংবাদ মাধ্যমকে বলেন, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে কাউসার মারা গেছে। শান্তা’র অবস্থাও ভালো না।

তিনি আরও বলেন, গত বৃহস্পতিবার ভোরে অগ্নিদগ্ধ অবস্থায় চারজনকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আনা হয়। আমরা খবর পেয়ে দ্রুত আসি। দুপুরের পর ইয়াসিন ও নহর-এর শারীরিক অবস্থার অবনতি হলে তাদেরকে আইসিইউতে রাখা হয়। বিকালে অবস্থা আরও খারাপ হলে দু’জনকেই লাইফ সাপোর্টে রাখা হয়। রাত পৌনে ৮টার দিকে নহর ও সাড়ে ৯টার দিকে ইয়াসিন মারা যায়। কাউসার ও শান্তা’র অবস্থাও ভালো ছিলো না। তারপরও বারবার দু’জনেই সন্তানদের কথা জিজ্ঞেস করছিলো। সন্তানদের মারা যাওয়া ও দাফনের বিষয়টি তাদের জানাতে পারিনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২ ডিসেম্বর) ভোর সাড়ে ৪টায় সদর উপজেলার শহরের উপকণ্ঠ মুক্তারপুর এলাকায় একটি ফ্লাটে তিতাস গ্যাসের বিস্ফোরণে দুই সন্তানসহ অগ্নিদগ্ধ হন তারা।

বিভি/এএন

মন্তব্য করুন: