• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

তিন সন্তানের ভবিষ্যৎ নিয়ে শঙ্কিত হাসানের স্ত্রী 

প্রকাশিত: ২২:২৩, ৭ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
তিন সন্তানের ভবিষ্যৎ নিয়ে শঙ্কিত হাসানের স্ত্রী 

ছবি: হাসানের পরিবার

কথা ছিলো ঈদে পরিবারের সবাইকে নিয়ে আনন্দে সময় কাটাবেন মো. হাসান। কিন্তু তার আগেই পরিবারের সবাইকে বেদনার জলে ভাসিয়ে চলে গেলেন না ফেরার জগতে। 

শনিবার (০৬ এপ্রিল) ইফতারের পর নামাজ পড়তে মসজিদে যাওয়ার সময় নির্মানাধীন একটি ভবনের রড পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। তার এমন মৃত্যু কোনোভাবেই মানতে পারছেন না প্রতিবেশীরা। প্রত্যক্ষদর্শীরা বলছেন- দীর্ঘদিন ধরে কোনো নিরাপত্তা বেস্টনি ছাড়ায় চলছিল ভবনের নির্মান কাজ। ফলে স্বাভাবিকভাবে রাস্তা দিয়ে হেঁটে যাওয়া হাসানকে অকালে প্রাণ হারাতে হয়েছে।

হাসানের স্বজনরা বলছেন- তার এমন মৃত্যুতে ভবিষ্যতের অনিশ্চতায় পড়েছে তাদের তিন সন্তান। তাই রাষ্ট্র যেন তাদের পাশে দাঁড়ায় সেই আকুতি জানালেন স্বজনেরা।

পরিবারের একমাত্র উপর্জনক্ষম ব্যক্তি ছিলেন হাসান। তাই তার মৃত্যুতে তিন সন্তানকে নিয়ে কিভাবে জীবন চালাবেন তা নিয়ে শঙ্কিত স্ত্রী। সেই সঙ্গে স্বামীর মৃত্যুর জন্য দায়ীদের শাস্তিও দাবি করেছেন তিনি।

এই ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। তবে অভিযোগ রয়েছে ব্যবস্থা নিতে গড়িমসি করছে পুলিশ। এমনকি মামলা সম্পর্কে জানতে থানায় গেলেও দেখা মেলেনি ওসির। কোনো তথ্য দিতেও রাজি হননি দায়িত্বরত কর্মকর্তা।

নিহত হাসানের সন্তানদের নিরাপদ ভবিষ্যত নিশ্চিতে ব্যবস্থা নিবে রাষ্ট্র এমন আশা স্বজন ও প্রতিবেশীদের।

 

বিভি/এসএইচ

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2