• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সাজেকে ডাম্প ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত, আহত ৮

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২০:৩৪, ২৪ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
সাজেকে ডাম্প ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত, আহত ৮

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে ডাম্প ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ি খাদে পড়ে ছয় শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৮ জন। নিহত শ্রমিকরা সীমান্ত সড়ক নির্মাণ কাজে নিয়োজিত ছিল বলে জানা গেছে। তাদের মধ্যে কয়েক জনের অবস্থা গুরুতর।

বুধবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার। 

তিনি জানান, দুর্ঘটনার স্থানটি দুর্গমতর এলাকায়। এ কারণে আহতদের সেনাবাহিনীরা সদস্যরা উদ্ধার করে খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে পাঠানোর চেষ্টা চালানো হচ্ছে। তবে তাৎক্ষণিক কারও নাম পরিচয় জানা যায়নি। 

সাজেক থানার সার্কেল অফিসার ও রাঙ্গামাটির সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল চৌধুরী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, সীমান্ত সড়কের কাজ শেষে ডাম্প ট্রাকে করে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের ১০০ ফুট গভীর খাদে পরে গাড়ি দুমড়েমুচড়ে যায়। স্থানীয়দের কাছে সংবাদ পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। তারা পৌঁছালে বিস্তারিত জানতে পারবো।

রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ৫ থেকে ৬ জন নিহতের খবর পাওয়া গেলেও আমরা এখনও নিহতের প্রকৃত তথ্য নিশ্চিত হতে পারিনি। সাজেক থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে রওনা দিয়েছে। তারা সেখানে পৌঁছলে ঘটনার বিস্তারিত জানা যাবে।

বিভি/টিটি

মন্তব্য করুন: