• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আনন্দ শেষ না হতেই দুঃখের সুর বাজলো জিপিএ-৫ পাওয়া রিফাতের পরিবারে

প্রকাশিত: ২০:০১, ১৫ মে ২০২৪

ফন্ট সাইজ
আনন্দ শেষ না হতেই দুঃখের সুর বাজলো জিপিএ-৫ পাওয়া রিফাতের পরিবারে

এ বছর এসএসসিতে জিপিএ-৫ পাওয়া রিফাত মিয়া (১৬) নামে এক শিক্ষার্থীর পুকুরে ডুবে মৃত্যু হয়েছে। জামালপুরের বকশীগঞ্জে এ দুর্ঘটনা ঘটে। পরিবারে নেমেছে শোকের ছায়া।

বুধবার (১৫ মে) দুপুরে বকশীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরের পুকুরে এ ঘটনা ঘটে। রিফাত মিয়া শেরপুর সদর উপজেলার দিঘার পাড় এলাকার আব্দুল হালিম সরকারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রিফাত মিয়া এ বছর শেরপুর ভিক্টোরিয়া স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছেন। রিফাত মিয়া দুই দিন আগে তার বড় ভাই বকশীগঞ্জ থানার উপপরিদর্শক লাভলু মিয়ার বাসায় বেড়াতে আসেন।

বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে চার বন্ধুকে সঙ্গে নিয়ে উপজেলা পরিষদ চত্বরের পুকুরে গোসল করতে নামেন তারা। গোসলের সময় ডুব দিয়ে আর না উঠলে তার বন্ধুরা তাকে খুঁজতে থাকেন। একপর্যায়ে তারা চিৎকার দিলে স্থানীয় লোকজন এগিয়ে আসেন এবং বকশীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেওয়া হয়।

পরে দীর্ঘক্ষণ রিফাতকে না পাওয়া গেলে জামালপুর ডুবুরি দল এসে দুই ঘণ্টা পর রিফাতের মরদেহ উদ্ধার করেন। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

বকশীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোহাম্মদ তুহিনুল হক বলেন, জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহযোগিতায় ডুবে যাওয়ার দুই ঘণ্টা পর রিফাত মিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিভি/টিটি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2