• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ আগস্ট ২০২২ | ৪ ভাদ্র ১৪২৯

খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলা বিএনপির কাউন্সিল জনসমাবেশে পরিণত

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ২২:১৮, ৬ আগস্ট ২০২২

ফন্ট সাইজ
খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলা বিএনপির কাউন্সিল জনসমাবেশে পরিণত

উৎসব মুখর পরিবেশে খাগড়াছড়ি জেলার মাটিরাঙা উপজেলা বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ আগস্ট) বিকালে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া। হাজারো নেতাকর্মীর উপস্থিতিতে কাউন্সিল রূপ নেয় জনসমাবেশে।

কাউন্সিলরদের ভোটে মো. বাহাদুর খানকে সভাপতি, মো: বদিউল আলমকে সাধারণ সম্পাদক ও জিয়াউর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্যের মাটিরাঙা উপজেলা বিএনপির কমিটি ঘোষণা করা হয়। 

কাউন্সিল ঘিরে হাজারো নেতাকর্মীর উপস্থিতিতে উৎসবের জনপদে পরিণত মাটিরাঙা।সম্মেলন বিকাল ৩টায় শুরু হওয়ার কথা থাকলেও তার আগেই সম্মেলনস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, নাসির আহমেদ চৌধুরী ক্ষেত্র মোহন রোয়াজা, সাধারন সম্পাদক এম এন আবছার ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক মিন্টু।

কাউন্সিলে ওয়াদুদ ভূইয়া দলীয় নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে সরকার পতনের এক দফা আন্দোলনে সামিল হওয়ার আহবান জানিয়ে বলেন, সরকারের সীমাহীন দূর্নীতি ও অব্যবস্থাপনায় দেশে বিদ্যুতের অসহনীয় লোডশেডিং চলছে। দ্রব্যমূলের ঊর্ধ্বগতির কারণে মানুষের মধ্যে যখন হাহাকার চলছে, তার মধ্যে শুক্রবার মধ্যরাতে প্রজ্ঞাপন জারি করে সব ধরনের জ্বালানি তেলের মূল্য বাড়িয়েছে। 

তিনি বলেন, বিনাভোটে-অনির্বাচিত সরকার আবারও একই কায়দায় ক্ষমতায় আসার জন্য নানা কূটকৌশলের আশ্রয় নিচ্ছে। কিন্তু তাদের স্বপ্ন বাস্তবায়ন হতে দেবে না জনগণ। এদেশে শেখ হাসিনার সরকারের অধীনে আর কোন নির্বাচন হতে দেওয়া হবে না। ভোট হতে হবে নির্দলীয় ও নিরপেক্ষ সরকারের অধীনে। 

বিভি/এইচএমপি/এজেড

মন্তব্য করুন: