• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ওষুধ দিতে না পারায় নেতার কর্মকাণ্ডে জ্ঞান হারালেন নার্স

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৭, ২২ জানুয়ারি ২০২৩

ফন্ট সাইজ
ওষুধ দিতে না পারায় নেতার কর্মকাণ্ডে জ্ঞান হারালেন নার্স

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ফরিদা ইয়ামিন (৩৫) নামে এক নার্সকে দৌঁড়ানি দেওয়া অভিযোগ উঠেছে মাসুদ নামে এক সাবেক যুবলীগ নেতার বিরুদ্ধে। এসময় ভয় পেয়ে তিনি অজ্ঞান হয়ে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

রবিবার (২২ জানুয়ারি) বেলা সোয়া ১২টার দিকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এনসিডি কর্ণারে এ ঘটনা ঘটে। মাসুদ শিবগঞ্জ পৌর এলাকার দৌলতপুর সৌদিপাড়া মহল্লার দুরুলের ছেলে ও ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক।

ফরিদা ইয়ামিন বলেন, স্বাস্থ্য কমপ্লে ক্সের এনসিডি কর্ণারে কর্মরত সকাল থেকে কর্মরত ছিলাম। বেলা সোয়া ১২ টার দিকে আমার কাছ থেকে ডায়াবেটিসের ওষুধ চান মাসুদ। তবে হাসপাতালে ডায়াবেটিসের ওষুধ সরবরাহ না থাকায় মাসুদকে আমি ওষুধ দিতে পারিনি।  এতেই আমার ওপর চড়াও হয়ে অকথ্য ভাষায় গালিগালাজসহ অশালীন আচরণ করেন এবং জুতা খুলে তেড়ে আসেন আমার দিকে। এ সময় আমি ভয়ে অজ্ঞান হয়ে যায়। পরে পাশে থাকা ব্যক্তিরা আমাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

তবে মাসুদ অভিযোগ অস্বীকার করে বলেন, নার্সের সঙ্গে শুধু কথা কাটাকাটি হয়েছে মাত্র। আমি অন্যায়ের প্রতিবাদ করেছি একটি রোগীর সঙ্গে খারাপ আচরণ করেছিলেন ওই নার্স।

শিবগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক আসিফ আহমেদ সৌরভ বলেন, মাসুদ বর্তমানে কোনো পদে নেই। তবে পূর্বের কমিটিতে তার নাম ছিল।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়রা খান বলেন, বিষয়টি আমাদের নজরে আছে। কিন্তু এই মুর্হুতে কোনো মন্তব্য করতে পারছি না।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। তবে এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

বিভি/এজেড

মন্তব্য করুন: