• NEWS PORTAL

  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিনজনের সাক্ষ্য

প্রকাশিত: ১৪:১৪, ২৯ মে ২০২৩

ফন্ট সাইজ
তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিনজনের সাক্ষ্য

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের করা মামলায় আজ আরো তিনজনের সাক্ষ্য নেয়া হয়েছে।

ঢাকা মহানগর দায়রা জজ মো. আছাদুজ্জামানের আদালতে মামলার সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল রবিবার। তবে কোনো সাক্ষী গতকাল আদালতে আসেননি। এজন্য দুদক সাক্ষ্য গ্রহণ পেছাতে সময়ের আবেদন করে। আবেদন মঞ্জুর করে আজ দিন ধার্য করে আদালত। এ মামলায় ৫৬ জনের মধ্যে ছয়জনের সাক্ষ্যগ্রহণ শেষ হলো।

এর আগে গত ১৩ এপ্রিল তারেক-জোবায়দার বিরুদ্ধে অভিযোগ গঠন করে আদালত। এ মামলায় ২০২২ সালের ১ নভেম্বর তারেক রহমান ও জোবায়দা রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। ঘোষিত আয়ের বাইরে চার কোটি ৮১ লাখ ৫৩ হাজার ৫৬১ টাকার মালিক হওয়া এবং সম্পদের তথ্য গোপন ও জ্ঞাত-আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে ২০০৭ সালের ২৬ সেপ্টেম্বর রাজধানীর কাফরুল থানায় এ মামলা করেন দুদকের উপ-পরিচালক জহিরুল হুদা।

মামলায় তারেক রহমান, জোবায়দা রহমান ও তারেক রহমানের শাশুড়ি ইকবাল মান্দ বানুকে আসামি করা হয়। ২০০৮ সালে তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়।

বিভি/রিসি

মন্তব্য করুন: