• NEWS PORTAL

  • রবিবার, ১৬ জুন ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

হাসপাতাল থেকে চুরি যাওয়ার ৫দিন পর নবজাতককে উদ্ধার 

প্রকাশিত: ১৬:৩৯, ১২ ফেব্রুয়ারি ২০২৪

ফন্ট সাইজ
হাসপাতাল থেকে চুরি যাওয়ার ৫দিন পর নবজাতককে উদ্ধার 

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বোয়ালিয়ার গোয়ালগ্রাম মোল্লাপাড়ায় অভিযান চালিয়ে আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতাল থেকে চুরি যাওয়ার ৫দিন পর নবজাতক শিশুটিকে উদ্ধার কার হয়েছে। এছাড়া ঘটনার সাথে জড়িত সন্দেহের ২ নারীকে আটক করেছে র্যাব। সোমবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় র্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার আবুল হাশেম সবুজ এক প্রেস ব্রিফিংএ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

র্যাব কর্মকর্তা জানান, বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ২টার সময় দৌলতপুর উপজেলার আনোয়ারা বিশ্বাস মা ও শিশু হাসপাতাল নামের প্রাইভেট হাসপাতাল থেকে পলিয়ারা খাতুন (২০) নামে সংঘবদ্ধ অপহরণকারী চক্রের এক নারী সদস্য সদ্যজাত ২দিন বয়সী আরিয়ান নামে এক নবজাতক শিশু পূত্রকে চুরি করে নিয়ে পালিয়ে যায়।

ঘটনায় চুরি যাওয়া শিশুর পিতা মো. দীপু মন্ডল ৯ ফেব্রুয়ারি দৌলতপুর থানায় শিশু চুরির অভিযোগে অজ্ঞাত নারীর বিরুদ্ধে মামলা করেন। হাসপাতাল থেকে নবজাতক চুরি যাওয়া বিষয়টিকে অধিক গুরুত্বপূর্ণ ইস্যু হিসেবে বিবেচনায় নিয়ে র্যাব শিশুটিকে উদ্ধারসহ এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনতে ব্যাপক গোয়েন্দা নজরদারি শুরু করে।

পরে র্যাব সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করে রবিবার রাত ৮টায় উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের গোয়ালগ্রাম মোল্লাপাড়ায় অভিযান পরিচালনা করে নবজাতককে উদ্ধার করে। চুরির ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয় বাসিন্দা হানিফ আলীর স্ত্রী পলি আরা খাতুন (২০) ও আশরাফুল ইসলামের স্ত্রী মোছা: মাফুজা (৪০) নামে দুই নারীকে আটক করতে সক্ষম হয়। নবজাত শিশুসহ হাতেনাতে আটক নারীরা র্যাবের জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে নিজেরা জড়িত বলে স্বীকারোক্তি দেন।

বিভি/রিসি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2