• NEWS PORTAL

  • রবিবার, ১২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

কেএনএফের ইউনিফর্ম পরিহিত ২ মরদেহ ও বিপুল অস্ত্র-গুলি উদ্ধার

আল ফয়সাল বিকাশ, বান্দরবান

প্রকাশিত: ১৪:০৮, ২৮ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
কেএনএফের ইউনিফর্ম পরিহিত ২ মরদেহ ও বিপুল অস্ত্র-গুলি উদ্ধার

বান্দরবান রিজিয়নের অন্তর্গত রুমা জোনের আওতাধীন বাকলাইপাড়া এলাকায় নিরাপত্তা বাহিনীর টহল দল একটি অভিযান পরিচালনা করে। অভিযানে দুটি মরদেহ, বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। সেই সঙ্গে ওয়াকিটকি সেট, মোবাইল ফোন এবং ইউনিফর্ম উদ্ধার করা হয়। উক্ত এলাকায় অভিযান এবং সন্ত্রাসীদের তল্লাশি কার্যক্রম চলমান রয়েছে।

রবিবার (২৮ এপ্রিল) ভোর ০৪টার দিকে ওই এলাকায় অভিযান পরিচালনা করে আইনশৃঙ্খলা বাহিনী। তল্লাশি চালানোর সময় কুকিচিন ন্যাশনাল ফ্রন্ট বা কেএনএফের এর সন্ত্রাসীরা টহল দলের উপর গুলি ছোড়ে এবং নিরাপত্তা বাহিনী কর্তৃক পাল্টা গুলি ছোড়া হলে ২ জন কেএনএফ সন্ত্রাসী নিহত এবং বেশ কিছু সদস্য আহত হয়। 

তল্লাশি চালিয়ে নিরাপত্তা বাহিনীর টহল দল ০৩টি এসবিবিএল, বিপুল সংখ্যক কার্তুজ,ওয়াকিটকি সেট, মোবাইল ফোন এবং ইউনিফর্ম উদ্ধার করে। বান্দরবানের রুমা- থানচি সীমান্তবর্তী বাকলাই এলাকায় এ ঘটনা ঘটে। 

রবিবার (২৮ এপ্রিল) সকালে রুমা-থানচি রেমাক্রি প্রাংসা ইউনিয়নের বাকলাই এলাকায় দুটি মরদেহ পাওয়া গেছে বলে জানা যায়। তাদের পরনে কেএনএফের পোষাক থাকায় ধারণা করা হচ্ছে মরদেহ দুটি কুকিচিন ন্যাশনাল ফ্রন্ট কেএনএফ সদস্যের। 

এদিকে আইএসপিআর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, বাকলাই এলাকা থেকে যৌথ বাহিনীর অভিযানে ২ জন কেএনএফ সদস্য নিহত হয় এবং ঘটনাস্থল থেকে ৩টি রাইফেল, বিপুল পরিমান গুলি, ওয়াকিটকিসহ সন্ত্রাসী কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে যৌথবাহিনী। 

২ ও ৩ এপ্রিল ব্যাংক ডাকাতির ঘটনায় রুমা ও থানচিতে কেএনএফ সন্ত্রাসীদের ধরতে  সাঁড়াশি  অভিযান শুরু করেছে যৌথ অভিযান।  যৌথ অভিযানে গত ২২ এপ্রিল রুমার উপজেলার মুনলাই পাড়া এলাকায় গুলিতে নিহত হয় লালরেন রোয়াত বম নামে কেএনএফ এর ১ সদস্য।  

ঘটনা সত্যতা নিশ্চিত করে থানচি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো.জসিম উদ্দিন জানান, স্থানীয়দের মাধ্যমে দুটি লাশ পড়ে থাকার খবর পেয়েছি। পোশাক পরনের বিবরণ শুনে কেএনএফ সদস্য বলে ধারণা করা হচ্ছে। 

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2