• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আরেক মামলায় মিল্টন সমাদ্দারের ৪ দিনের রিমান্ড

প্রকাশিত: ১৭:০০, ৫ মে ২০২৪

আপডেট: ১৭:০৭, ৫ মে ২০২৪

ফন্ট সাইজ
আরেক মামলায় মিল্টন সমাদ্দারের ৪ দিনের রিমান্ড

‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে করা মামলায় ৪ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছে আদালত। রোববার (৫ মে) দ্বিতীয় দফায় আদালত তার রিমান্ড মঞ্জুর করে। এর আগে বৃহস্পতিবার (২ মে) বিকেলে শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে।

ওইদিন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালতে মিল্টন সমাদ্দারকে উপস্থিত করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই কামাল হোসেন। অন্যদিকে রিমান্ড বাতিল ও আসামির জামিন চেয়ে আবেদন করেন তার আইনজীবীরা। পরে উভয়পক্ষের শুনানি শেষে সেদিন আসামির জামিন নামঞ্জুর করে ৩ দিনের রিমান্ডে নেয়ার আদেশ দেয় আদালত।

মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে এখন পর্যন্ত তিনটি মামলা দায়ের করা হয়েছে। জাল মৃত্যু সনদ তৈরির অভিযোগে তার বিরুদ্ধে প্রথম মামলাটি দায়ের করা হয়। এরপর তার আশ্রমের টর্চার সেলে মানুষকে মারধর করার অভিযোগে আরও একটি মামলা দায়ের করা হয়। সর্বশেষ তার বিরুদ্ধে মানবপাচার আইনে আরও একটি মামলা দায়ের হয়েছে।

গত বুধবার (১ মে) রাতে রাজধানীর মিরপুর এলাকায় অভিযান চালিয়ে মিল্টন সমাদ্দারকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বিভি/পিএইচ

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2